কাপুর পরিবারের বিয়েতে গিয়ে ধামাকা, ভাইরাল শাহরুখ-গৌরীর নাচ

আরমান-অনিশার বিয়ের রিসেপশনে শাহরুখের হাত ধরে হাজির হন গৌরী খান 

Edited By: জয়িতা বসু | Updated By: Feb 5, 2020, 11:22 AM IST
কাপুর পরিবারের বিয়েতে গিয়ে ধামাকা, ভাইরাল শাহরুখ-গৌরীর নাচ

নিজস্ব প্রতিবেদন: কাপুর পরিবারের বিয়ে বলে কথা, সেখানে ধামাকা হবে না  তা কি হয়! (Karisma Kapoor) করিশ্মা থেকে করিনা কিংবা (Ranbi Kapoor) রণবীররা তো ছিলেনই পিসতুতো ভাই আরমান জৈনের বিয়েতে, সেখানে হাজির হন শাহরুখ খান, গৌরী খান, অনিল কাপুর, অমিতাভ বচ্চনদের মতো তাবড় তারকারা। আরমান জৈন এবং অনিশা মালহোত্রার বিয়েতে যখন একের পর এক তারকা হাজির হচ্ছেন, সেই সময় ভাইরাল হল (Shah Rukh Khan) শাহরুখ-গৌরীর নাচ।

আরও পড়ুন : রানি থেকে করিশ্মা, ঐশ্বর্যকে বিয়ের আগে একাধিক সম্পর্কে জড়ান অভিষেক বচ্চন
আরমান-অনিশার বিয়ের রিসোপশনে হাজির হয়ে মাতিয়ে দিলেন শাহরুখ খান এবং (Gauri Khan) গৌরী খান। কখনও বান্টি অউর বাবলির ধুনে কোমর দোলাতে দেখা যায় শাহরুখ-গৌরীকে আবার কখনও করণ জোহরের সঙ্গে নাচতে দেখা যায় (Bollywood) বলিউডের খান সাহেবকে। সবকিছু মিলিয়ে আরমান-অনিশার বিয়ের রিসেপশনে হাজির হয়ে ধামাকা জুড়ে দেন শাহরুখ।
দেখুন সেই ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

পিসতুতো ভাই আরমান জৈনের বিয়ের দিন গোলাপি সিল্ক শাড়িতে দেখা যায় করিশ্মা কাপুরকে। মায়ের পাশাপাশি করিশ্মা-কন্যা সামাইরাকেও দেখা যায় গোলাপি রঙের লেহঙায় সাজতে। 

আরও পড়ুন : মারণ করোনা ভাইরাসকে খতম করতে চিনে যাচ্ছেন, ভিডিয়োতে আজব দাবি রাখির
অন্যদিকে করিনাকে দেখা যায় হলুদ রঙের শাড়িতে সেজে হাজির হতে। (Kareena Kapoor Khan) করিনার সঙ্গে সইফ এবং (Taimur Ali Khan) তৈমুরকেও দেখা যায় আরমান জৈনের বিয়ে এবং রিসেপশনের অনুষ্ঠানে।

.