বিয়ের আগে শর্মিলার বিকিনি শ্যুট নিয়ে জোর কটাক্ষ,মুখ খুললেন পতৌদির বেগম সাহেবা

কোনও কথাতেই কান দেননি  শর্মিলা ঠাকুর 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 25, 2021, 01:54 PM IST
বিয়ের আগে শর্মিলার বিকিনি শ্যুট নিয়ে জোর কটাক্ষ,মুখ খুললেন পতৌদির বেগম সাহেবা
বিকিনিতে শর্মিলা ঠাকুর

নিজস্ব প্রতিবেদন : বলিউডে অন্যতম সৈন্দর্য এবং ঐতিহ্যের প্রতিমূর্তি বলা হয় তাঁকে। মনসুর আলি খান পতৌদির সঙ্গে বিয়ের পরও সমানভাবে নিজের কেরিয়ার এবং সংসারকে  সামলেছেন শর্মিলা ঠাকুর। সেই কারণে করিনা কাপুর খান কিংবা কুণাল খেমু, শর্মিলার সঙ্গে একেবারে আত্মার যোগ বউমা এবং জামাইয়ের। যদিও কেরিয়ার শুরুর পর শর্মিলার চমকে যখন বলিউডের গ্ল্যামার উপচে পড়তে শুরু করে, সেই সময় মনসুর আলি খানকে বিয়ের মতো কঠিন সিদ্ধান্ত নেন ঠাকুর বাড়ির মেয়ে। যা খুব একটা সহজ ছিল না নায়িকার জন্য। মনসুর আলিকে বিয়ের আগে এক্কেবারে অন্যরকম সিদ্ধান্ত নেন শর্মিলা।

মনসুর আলি পতৌদিকে বিয়ের আগে বিকিনি ফটোশ্যুট করেন শর্মিলা। বলিউড (Bollywood) নায়িকা কীভাবে বিকিনি ফটোশ্যুট করবেন, তা নিয় ওই সময়ের ফ্যাশন ফটোগ্রাফাররা রীতিমতো চিন্তায় ছিলেন। এমনকী, শর্মিলার (Sharmila Tagore) বিকিনি শ্যুট মানুষ কতটা ভালবেসে মেনে নেবেন,তা নিয়ে নায়িকার চেয়ে ফটোগ্রাফাররাই বেশি চিন্তায় ছিলেন। সব বাধা অতিক্রম করে ফটোশ্যুট করেন শর্মিলা।

আরও পড়ুন : ​বন্ধ হচ্ছে 'দ্য কপিল শর্মা শো', মন খারাপ নেটিজেনদের

বিকিনি ফটোশ্যুটের পর তাঁকে নিয়ে ওই সময় জোরদার আলোচনা শুরু হয়ে যায়। সবার নজর নিজের দিকে ঘোরাতেই শর্মিলা ওই ধরনের ফটোশ্যুট করেেন বলে কেউ মন্তব্য করেন। কেউ আবার বলতে শুরু করেন, আলোচনার কেন্দ্রে থাকতেই শর্মিলা বিকিনি শ্যুট করেন। যদিও কারও কোনও কথাকেই গুরুত্ব দেননি শর্মিলা ঠাকুর। সেই কারণেই বলিউডে এক অনন্য জায়গা তৈরি করে নেন শর্মিলা।

আরও পড়ুন : ফটোশ্যুটের ভিডিয়ো পোস্ট Nusrat-র, প্রকাশ্যেই কটাক্ষ সাংসদ অভিনেত্রীকে

সইফ আলি খানের (Saif Ali Khan) সঙ্গে বিয়ের পর করিনা বলেন, শাশুড়ি মা তাঁর অন্য়তম শক্তি। মালদ্বীপে বেড়াতে গিয়ে তিনি শাশুড়ি মায়ের সামনেই বিকিনি পরেন। যা নিয়ে শর্মিলার কোনও আপত্তি কোনওদিনই ছিল না বলেও স্পষ্ট জানান করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)।

.