Srabanti Chatterjee: কার সঙ্গে নতুন জুটি বাঁধতে চলেছেন শ্রাবন্তী?

পর্দায় ও পর্দার বাইরেও তাঁর সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক শ্রাবন্তীর

Updated By: Dec 8, 2021, 03:35 PM IST
Srabanti Chatterjee: কার সঙ্গে নতুন জুটি বাঁধতে চলেছেন শ্রাবন্তী?

নিজস্ব প্রতিবেদন: টলিউডের প্রথম সারির নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। অনেক বছর ধরেই একের এক হিট ছবি তিনি উপহার দিয়েছেন দর্শকদের। তবে সাম্প্রতিক সময়ে সিনেমার থেকে বেশি তাঁর ব্যক্তিগত জীবন নিয়েই তিনি বেশি বিতর্কে থাকেন। বিয়ে, প্রেম থেকে শুরু করে তাঁর রাজনৈতিক জীবন এখন বেশি চর্চায়। ফের খবরের শিরোনামে নায়িকা।

কিছুদিন আগেই অংশুমান প্রত্যুষের (Angshuman Pratyush) 'ধপ্পা'(Dhappa) ছবির শুটিং করলেন শ্রাবন্তী। নারীকেন্দ্রিক এই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে প্রিয়াঙ্কা সরকারকেও (Priyanka Sarkar)। ধপ্পার শুটিং শেষ করেই নয়া ছবির কাজ শুরু করবেন শ্রাবন্তী। তাঁর আগামী ছবি 'ভয় পেয়ো না'। নতুন পরিচালক অয়ন দে-র সঙ্গে কাজ করতে চলেছেন নায়িকা। এই হরর থ্রিলারে প্রথমবার জুটি বাঁধতে চলেছেন শ্রাবন্তী ও ওম। স্বামী স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন ওম সাহানি (Om Sahani) ও শ্রাবন্তী। 

আরও পড়ুন: প্রয়াত পুরাতনী বাংলা গানের কিংবদন্তি শিল্পী চণ্ডীদাস মাল

এই হরর থ্রিলারের (Horror thriller গল্প এগিয়েছে তমসা আর ডা. সুশান্তকে কেন্দ্র করে। বিয়ের পর থেকেই শাশুড়ির সঙ্গে সম্পর্ক খারাপ হতে শুরু করে তমসার। তমসার বিরুদ্ধে ভয় দেখিয়ে বাড়ি থেকে তাড়ানোর চক্রান্ত চলে, সেখান থেকেই বেরিয়ে আসে নয়া রহস্য। শ্রাবন্তীর সঙ্গে এর আগে ‘হুল্লোড়’ ছবিতে কাজ করেছেন ওম। পর্দার বাইরে ওমের সঙ্গে ভালো সম্পর্ক শ্রাবন্তীর। নায়িকার মতে ওম নয়া প্রজন্মের এক প্রতিভাবান অভিনেতা। 

আরও পড়ুন: Katrina-Vicky Mehendi: ক্যাটরিনার হাতে লক্ষ টাকার মেহেন্দি, কেন এমন বিপুল দাম?

ছবি প্রসঙ্গে ওম জি ২৪ ঘণ্টা ডিজিটালকে জানান,'এখনও স্ক্রিপট রিডিং হয়নি, এমনকি ছবি ওয়ান লাইনারও শোনা হয়নি। অয়ন বন্ধু, তাই ওর সঙ্গে কাজ করার সিদ্ধান্ত নিয়েছি। শ্রাবন্তীর সঙ্গে আগে কাজ করেছি. পর্দার বাইরে আমাদের ভালো সম্পর্ক। তবে এই প্রথম জুটি হিসাবে কাজ করব।' জানুয়ারির প্রথম সপ্তাহ থেকে শুরু হচ্ছে শুটিং।

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)