#BoycottFlipkart, Sushant Singh Rajput: সুশান্তকে অপমান! ফ্লিপকার্টকে মরিয়া বয়কট ফ্যানেদের

আসলে ই-কমার্স সংস্থা সুশান্তের ছবি ব্যবহার করে অ্যান্টি ডিপ্রেশনের ক্যাম্পেন করছে তারা। সুশান্তের মৃত্যু মামলায় উঠে এসেছিল যে অবসাদে ভুগতেন অভিনেতা। এমনকী তাঁর চিকিৎসাও চলছিল। কিন্তু তাঁর ফ্যানেরা সে কথা মানতে নারাজ। তাই প্রিয় অভিনেতার ছবির সঙ্গে অবসাদের প্রসঙ্গ আসার পরেই রেগে যান তাঁর ফ্যানেরা।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jul 28, 2022, 03:13 PM IST
#BoycottFlipkart, Sushant Singh Rajput: সুশান্তকে অপমান! ফ্লিপকার্টকে মরিয়া বয়কট ফ্যানেদের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের সোশ্যাল মিডিয়ায় উত্তাল হয়ে উঠেছেন সুশান্ত সিং রাজপুতের ফ্যানেরা। তবে এবার আর বলিউডের বিরুদ্ধে নয়, এবার তাঁরা ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টের বিরুদ্ধে সোচ্চার। সোশ্যাল মিডিয়া ভরে উঠেছে পোস্টে। এসবের সূত্রপাত ফ্লিপকার্টে বিক্রি হওয়া একটি টিশার্টকে কেন্দ্র করে। সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’-র একটি ছবি ছাপা হয়েছে টিশার্টে। কিন্তু কেন টিশার্টে সুশান্তের ছবি দেখে উত্তাল তাঁর ফ্যানেরা? কেনই বা টিশার্টে প্রিয় তারকার ছবি দেখে রাগে ফেটে পড়েছেন তাঁর ফ্যানেরা?

আসলে ই-কমার্স সংস্থা সুশান্তের ছবি ব্যবহার করে অ্যান্টি ডিপ্রেশনের ক্যাম্পেন করছে তারা। সুশান্তের মৃত্যু মামলায় উঠে এসেছিল যে অবসাদে ভুগতেন অভিনেতা। এমনকী তাঁর চিকিৎসাও চলছিল। কিন্তু তাঁর ফ্যানেরা সে কথা মানতে নারাজ। তাই প্রিয় অভিনেতার ছবির সঙ্গে অবসাদের প্রসঙ্গ আসার পরেই রেগে যান তাঁর ফ্যানেরা। টি শার্টে সুশান্তের ছবির সঙ্গে লেখা, ‘অবসাদ মানে ডুবে যাওয়া’। সেই টিশার্ট দেখতে পেয়ে এর বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন সুশান্তের এক ফ্যান। ঝড়ের গতিতে ভাইরাল হতে থাকে সেই পোস্ট। কিছুক্ষণের মধ্যেই ট্যুইটারে ট্রেন্ড হতে থাকে বয়কট ফ্লিপকার্ট, ছড়িয়ে পড়ে টিশার্টের ছবি।

আরও পড়ুন: Mithun Chakraborty,Dev: পার্থকাণ্ডের মাঝেই দেবের বাড়িতে নৈশভোজে মিঠুন

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সেই ছবি। নেটিজেনরা অভিযোগ জানাতে থাকে ট্যুইটারে। টিশার্টের ক্যাপশন নিয়ে অনেকেই ক্ষোভ জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। সুশান্তের বেশ কিছু ফ্যান দাবি জানিয়েছেন যে, সুশান্তের ছবির সঙ্গে এই ক্যাপশনের জন্য ক্ষমা চাইতে হবে ফ্লিপকার্টকে। কেউ কেউ আবার ঐ টিশার্টটি সাইট থেকে তুলে নেওয়ার আবেদন জানিয়েছে। ট্যুইটারে সুশান্তের ফ্যানেদের প্রতিবাদের জেরে ওয়েবসাইট থেকে টিশার্টটি তুলে নিয়েছে ফ্লিপকার্ট কর্তৃপক্ষ।

আরও পড়ুন: Partha Chatterjee, SSC Scam: পার্থ-অর্পিতার যখের ধন! সোশ্যাল মিডিয়া ভরে মিমে, প্রতিবাদে তারকারা

এক নেটিজেন লেখেন, ‘একজন সচেতন নাগরিক হিসাবে আমি এর প্রতিবাদ করি। শীঘ্রই ফ্লিপকার্টকে নোটিস পাঠাব।‘অন্য একজন লেখেন, ‘এখনও সুশান্তের মৃত্যুশোক কাটিয়ে উঠতে পারেনি দেশ। এখনও আমরা তাঁর মৃত্যুর ন্যায় চাইছি। এরকম একটা কাজের জন্য ই কমার্স সংস্থাটির ক্ষমা চাওয়া উচিত।’

আরও পড়ুন: Ranjit Mullick: ৪০ বছর পর শুভঙ্কর সান্যাল হয়ে পর্দায় ফিরছেন রঞ্জিত মল্লিক

প্রসঙ্গত ২০২০ সালের ১৪ জুন বান্দ্রায় তাঁর অ্যাপার্টমেন্ট থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় সুশান্ত সিং রাজপুতকে। কী কারণেই এই আত্মহত্যা? এটা কী আদৌ আত্মহত্যা? তা নিয়ে উত্তাল হয়ে ওঠে গোটা দেশ। সকলের নিশানা হয়ে ওঠেন তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তী। তবে আদালত রায় দেয় যে, অবসাদ থেকেই আত্মহত্যা করেছেন তিনি। কিন্তু এই রায়কে চ্যালেঞ্জ জানায় সুশান্তের পরিবার। আপাতত সিবিআইয়ের অধীনে চলছে এই তদন্ত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.