করোনার প্রকোপে গৃহবন্দি দেব ও রুক্মিণী কীভাবে সময় কাটাচ্ছেন?

 গৃহবন্দি অবস্থায় দেব-রুক্মণী...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 25, 2020, 06:25 PM IST
করোনার প্রকোপে গৃহবন্দি দেব ও রুক্মিণী কীভাবে সময় কাটাচ্ছেন?

নিজস্ব প্রতিবেদন : 'গোলন্দাজ'-এর শ্যুটিংয়ের সময় পায়ের আঙুলে গুরুতর চোট পেয়েছিলেন সুপারস্টার দেব। তারপর চোট নিয়েই কাজ করে যেতে হয়েছে, পায়ের আঙুলটিকে সেভাবে বিশ্রাম দেওয়া হয়নি। তবে করোনা প্রকোপে, গৃহবন্দি অবস্থায় সেই চোট সারিয়ে তোলার চেষ্টাতে রয়েছেন অভিনেতা।

এই গৃহবন্দি অবস্থায় কোন তারকা কীভাবে সময় কাটাচ্ছেন, তা নিয়ে তাঁদের ভক্তদের আগ্রহের সীমা নেই। সেই আগ্রহ থেকেই অভিনেতা দেবের কাছেও অনেকে জানতে চেয়েছিলেন, তিনি কীভাবে সময় কাটাচ্ছেন? তারই উত্তরে বুধবার পায়ের আঙুলের একটি ছবি পোস্ট করে দেব জানিয়েছেন, গোলন্দাজের শ্যুটিংয়ের সময় লাগা চোট সারানোর চেষ্টায় রয়েছেন। দেব লিখেছেন, এই গৃহবন্দি পরিস্থিতির জন্য তিনি পায়ের আঙুল ঠিক করার সময় পেয়েছেন। তিনি আশা করছেন, কোনওরকম অস্ত্রপচার ছাড়াই এটা সেরে যাবে।

আরও পড়ুন-করোনার প্রকোপে সামাজিকভাবে বিচ্ছিন্নতার নির্দেশিকা উপেক্ষা করে জমিয়ে পার্টি কঙ্গনার!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

অন্যদিকে রুক্মিণী মৈত্রর সোশ্যাল মিডিয়া পোস্ট থেকেই বোঝা যাচ্ছে, গৃহবন্দি অবস্থায় তিনি একের পর এক বই পড়ে সময় কাটাচ্ছেন। সম্প্রতি IKIGAI নামে একটি বইয়ের ছবি দিয়ে রুক্মিণী লিখেছেন, 'One more time'। অর্থাৎ আরও একবার তিনি এই বইটি পড়তে বসেছেন।

আরও পড়ুন-সত্যজিৎ রায়ের প্রিয় আলোকচিত্রী নিমাই ঘোষ প্রয়াত

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এদিকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অন্যান্য তারকাদের মতো রুক্মিণী মৈত্রও সকলকে সরকারি নির্দেশ মেনে বাড়িতে থাকার অনুরোধ করেছেন। অভিনেত্রী লিখেছেন, ''আমরা এই ২১ দিনের লকডাউন না মানলে মানব সভ্যতা ২১ বছর পিছিয়ে যাবে।''