গঙ্গায় নিখোঁজ ফ্লোটেল ম্যানেজার, লঞ্চ কর্মীদের জেরায় ফাঁস চাঞ্চল্যকর তথ্য

নিখোঁজ অরিন্দম বসুর স্ত্রীর অভিযোগ, তাঁকে কেউ ধাক্কা দিয়েই জলে ফেলে দেন। তাঁর অভিযোগের ভিত্তিতে এই ঘটনায় খুনের মামলা রুজু করেছে পুলিস।

Updated By: Jan 21, 2018, 07:07 PM IST
গঙ্গায় নিখোঁজ ফ্লোটেল ম্যানেজার, লঞ্চ কর্মীদের জেরায় ফাঁস চাঞ্চল্যকর তথ্য

নিজস্ব প্রতিবেদন : শনিবার সহকর্মীদের নিয়ে পিকনিক করতে গিয়ে গঙ্গায় পড়ে তলিয়ে যান ফ্লোটেল ম্যানেজার অরিন্দম বসু। সেই ঘটনায় এবার লঞ্চ কর্মী ও রান্না কর্মীদের জেরায় মিলল চাঞ্চল্যকর তথ্য।

জেরায় লঞ্চ কর্মীরা জানিয়েছেন, শনিবার লঞ্চে মদ্যপান করেছিলেন অরিন্দম বসু। দুপুর থেকেই লঞ্চে মদ্যপান চলছিল। অরিন্দম বসুও বেশ খানিকটা মদ্যপান করেছিলেন। ঘটনার সময় মত্ত অবস্থায় ছিলেন তিনি। পাশাপাশি আরও জানা গেছে, লঞ্চে লাইফ জ্যাকেট থাকলেও কেউ-ই তা পরেননি।

জেরায় জানা গেছে, সেইসময় লঞ্চের একাংশে গানের লড়াইয়ের আসর বসেছিল। অন্যদিকে অরিন্দম বসু লঞ্চের সামনের দিকে শৌচালয় থেকে বেরিয়ে ফোনে কথা বলতে বলতে উপরে সারেংয়ের কেবিনের দিকে উঠে যান। এই সারেং-ই একমাত্র প্রত্যক্ষদর্শী যিনি অরিন্দম বসুকে গঙ্গায় পড়ে যেতে দেখেন।

আরও পড়ুন, ফোনে কথা বলতে বলতেই গঙ্গায় পড়ে যান ফ্লোটেল ম্যানেজার?

ঘটনার পর একদিন কেটে গেলেও এখনও অরিন্দম বসুর কোনও খোঁজ নেই। এদিকে ইতিমধ্যেই এই ঘটনায় পশ্চিম বন্দর থানায় ৩০২ ধারায় একটি মামলা রুজু করা হয়েছে। নিখোঁজ অরিন্দম বসুর স্ত্রীর অভিযোগ, তাঁকে কেউ ধাক্কা দিয়েই জলে ফেলে দেন। তাঁর অভিযোগের ভিত্তিতেই এই ঘটনায় খুনের মামলা রুজু করল পুলিস।

.