Dev At CBI Office: দেবকে ৫ ঘণ্টার জিজ্ঞাসাবাদ CBI-এর, কোন প্রশ্নের মুখোমুখি? জানালেন অভিনেতা-সাংসদ

মঙ্গলবার সকালে সিবিআই অফিসে যান দেব

Updated By: Feb 15, 2022, 04:50 PM IST
Dev At CBI Office: দেবকে ৫ ঘণ্টার জিজ্ঞাসাবাদ CBI-এর, কোন প্রশ্নের মুখোমুখি? জানালেন অভিনেতা-সাংসদ

নিজস্ব প্রতিবেদন: গরু পাচার মামলায় (Cow Smugling Case) দেবকে  (Dev) টানা ৫ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করল CBI। সিবিআই-এর জিজ্ঞাসাবাদ থেকে বেরিয়ে এসে অভিনেতা-সাংসদ বলেন, "আমি বেশি কিছু বলতে পারব না। একজন ব্যক্তিকে চিনি কি না সেই বিষয়ে জানতে চাওয়া হয়েছিল। আমার বক্তব্য জানিয়েছি। মনে হয় আর ডাকবে না।"  গরু পাচার মামলায় অভিযুক্ত এনামূল হককে তিনি চেনেন না বলেও জানান দেব (Dev)।

মঙ্গলবার সকাল ১০টা ৫৫ মিনিট নাগাদ সিবিআই অফিসে এসে পৌঁছন দেব  (Dev) তথা দীপক অধিকারী। সিবিআই (CBI) সূত্রে খবর, গরুপাচার কাণ্ডে (Cattle Smugling Case) বেশ কয়েকজন সাক্ষীকে জিজ্ঞেস করে দেবের (Dev) নাম উঠে এসেছে। বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য প্রমাণ বা লিডসে দেবের নাম পাওয়া গিয়েছে। তাই দেবকে জিজ্ঞাসাবাদ করার সিদ্ধান্ত নেন তদন্তকারী অফিসাররা।

দেবকে  (Dev) সিবিআই-তলব নিয়ে রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumder) বলেন, "এই বাংলাকে এইসবের জন্য মানুষ জানত না। ভালো কাজের জন্য জানত। ফলে এই তলব রাজ্যের জন্য অপমানজনক। এতবড় একজন ফিল্মস্টার ও সাংসদ, তাঁকে গরু চুরি মামলার তদন্তে ডাকা হচ্ছে। এটা আমাদের জন্য খুবই অপমানের।" পাল্টা মেয়র ফিরহাদ হাকিম (Firhad Hakim) বলেন, "যারা যারা তৃণমূল করে, সবাইকেই সিবিআই-এর কাছে যেতে হবে। আমরা ভয় করব না।"

ঘাটাল (Ghatal) কেন্দ্রের তৃণমূল (TMC) সাংসদ (MP) দীপক অধিকারী অর্থাৎ দেবকে গরুপাচার মামলায় (Cattle Smugling Case) ৯ ফেব্রুয়ারি নোটিস পাঠায় CBI। মঙ্গলবার সাংসদ-অভিনেতাকে হাজিরার নির্দেশ দেয় সিবিআই (CBI)। এখন  প্রশ্ন উঠেছে কেন দেবকে তলব করল সিবিআই? কীভাবে এই মামলার সঙ্গে জড়ালো তাঁর নাম? সিবিআই সূত্রে খবর, সাক্ষী হিসাবেই তাঁকে তলব করেছে সিবিআই। গরুপাচার মামলায় তদন্তে নেমে সিবিআইয়ের সামনে উঠে আসে এমন কিছু তথ্য, যেখানে দেখা যায় যে ঘাটাল হাইওয়ে দিয়ে সক্রিয় ছিল এই চক্র। সেই সূত্র ধরে বেশ কয়েকজন সাক্ষীকে জিজ্ঞাসাবাদ করেই দেবের নাম উঠে আসে। তাই দেব এই বিষয়ে কী জানেন? তাঁকে জিজ্ঞাসাবাদ করে তাঁর উত্তর চান তদন্তকারী অফিসাররা।

আরও পড়ুন: Group-C Recruitment: গ্রুপ-সি নিয়োগেও দুর্নীতি! ৩৫০ জনের চাকরি বাতিলের নির্দেশ, অনুসন্ধানভার CBI-কে

আরও পড়ুন: Group-D Recruitment: গ্রুপ-ডি মামলায় 'নাটকীয়' মোড়! কমিটি ভেঙে CBI-কেই ফের অনুসন্ধানের নির্দেশ হাইকোর্টের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.