ভিআইপি উল্টোডাঙা এলাকা থেকে কয়লা মাফিয়াদের ডন রাজু ঝা গ্রেফতার

ভিআইপি উল্টোডাঙা এলাকা থেকে দুর্গাপুর- রানিগঞ্জ এলাকার কয়লা মাফিয়াদের ডন রাজু ঝাকে গ্রেফতার করল পুলিস। গ্রেফতার করা হয়েছে রাজুর ছয় সঙ্গীকেও। তাদের কাছে থেকে উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণ নগদ টাকা ও আগ্নেয়াস্ত্র। রাজুর সঙ্গে যাদের গ্রেফতার করা হয়েছে তাদের মধ্যে রয়েছেন প্রোমোটার ও ব্যবসায়ীরা। কেন এত টাকা ও অস্ত্র নিয়ে ধৃতেরা কলকাতায় এসেছিল, তা খতিয়ে দেখছে পুলিস। ধৃতদের লালবাজারে জেরা করা হচ্ছে।

Updated By: Dec 6, 2016, 04:35 PM IST
ভিআইপি উল্টোডাঙা এলাকা থেকে কয়লা মাফিয়াদের ডন রাজু ঝা গ্রেফতার

ওয়েব ডেস্ক: ভিআইপি উল্টোডাঙা এলাকা থেকে দুর্গাপুর- রানিগঞ্জ এলাকার কয়লা মাফিয়াদের ডন রাজু ঝাকে গ্রেফতার করল পুলিস। গ্রেফতার করা হয়েছে রাজুর ছয় সঙ্গীকেও। তাদের কাছে থেকে উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণ নগদ টাকা ও আগ্নেয়াস্ত্র। রাজুর সঙ্গে যাদের গ্রেফতার করা হয়েছে তাদের মধ্যে রয়েছেন প্রোমোটার ও ব্যবসায়ীরা। কেন এত টাকা ও অস্ত্র নিয়ে ধৃতেরা কলকাতায় এসেছিল, তা খতিয়ে দেখছে পুলিস। ধৃতদের লালবাজারে জেরা করা হচ্ছে।

অন্যদিকে, তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত দক্ষিণ চব্বিশ পরগনার বাসন্তী। সংঘর্ষ থামাতে গেলে পুলিসকে লক্ষ্য করে চলে গুলি। স্থানীয় কাঁঠালবেড়িয়া পঞ্চায়েতের দখল নিয়ে তৃণমূলের দুই গোষ্ঠীর বিবাদ এর আগেই হাইকোর্ট অবধি গেছে। তাতেও গুলি-বোমার লড়াই থামেনি।

.