Suvendu Vs Madan: মদন চিহ্নিত মাতাল: শুভেন্দু, 'প্রথম মদ খেয়েছিলাম ওর বাবার সঙ্গে', পাল্টা মদন বাণ

'আমি রাধার মতো কলঙ্ক যে চাই', গান গাইলেন মদন মিত্র

Updated By: Dec 29, 2021, 07:23 PM IST
Suvendu Vs Madan: মদন চিহ্নিত মাতাল: শুভেন্দু, 'প্রথম মদ খেয়েছিলাম ওর বাবার সঙ্গে', পাল্টা মদন বাণ

নিজস্ব প্রতিবেদন: কামারহাটির বিধায়ককে 'চিহ্নিত মাতাল' বলে তোপ শুভেন্দু অধিকারির (Suvendu Adhikari)। রাজ্যের বিরোধী দলনেতাকে মদন মিত্রের (Madan Mitra) পাল্টা বাণ, "জীবনে প্রথম মদ খেয়েছিলাম শুভেন্দুর বাবার সঙ্গেই। কী যেন একটা ব্র্যান্ড খাইয়েছিল। শুভেন্দুর বাবা খাইয়েছিল।"

বুধবার মদন মিত্রকে (Madan Mitra) কটাক্ষ করে শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) বলেন, "একটা চিহ্নিত মাতালের কথার উত্তর দেওয়া খুব মুশকিল। ও চিহ্নিত মাতাল। পশ্চিমবঙ্গের লোক জানে।" এর পরিপ্রেক্ষিতে Zee ২৪ ঘণ্টাকে মদন মিত্র (Madan Mitra) বলেন, "প্রথম আমি জীবনে যে মদ খেয়েছিলাম সেটা শুভেন্দুর বাবা খাইয়েছিল। আমরা রাস্তা দিয়ে যাচ্ছিলাম কেশপুরের দিকে। কী নাম বলল শিবাস...ফিবাস হবে। মিলিয়ে দিয়ে উনি বললেন খাও। আমি তো খেয়ে প্রায় বমি করে দিচ্ছিলাম।"  এখানেই শেষ নয়, স্বভাবসিদ্ধ ভঙ্গিতে দু'কলি গানও শোনান কামারহাটির বিধায়ক। 'আমি রাধার মতো কলঙ্ক যে চাই', গান গেয়ে ওঠেন মদন মিত্র (Madan Mitra)।  

ঘটনার সূত্রপাত মঙ্গলবার। খড়গপুরের একটা সভায় গিয়ে রাজ্যের বিরোধী দলনেতাকে আক্রমণ করেন মদন মিত্র (Madan Mitra)। নন্দীগ্রামের বিধায়ক পদ থেকে ইস্তফা দিয়ে শুভেন্দুকে, তাঁর সঙ্গে লড়াইয়ের চ্যালেঞ্জ জানান তিনি। কামারহাটির বিধায়ক বলেন, 'শুভেন্দু মায়ের লাল হলে নন্দীগ্রাম থেকে ইস্তফা দিক। আমি কাল কামারহাটি ছেড়ে দিচ্ছি। ২৯৪ বিধানসভার যেকোনও আসনে চ্যালেঞ্জ দিচ্ছি। শের ভুখা মার জায়েগা, লেকিন চুহা নেহি খায়েগা।" তাঁর এই আক্রমণের জবাবেই পাল্টা কটাক্ষ করেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।

আরও পড়ুন: Omicron In Bengal: বাংলায় ওমিক্রন আক্রান্ত পৌঁছল দুই অঙ্কের ঘরে, নয়া আক্রান্তদের ৪ জনই স্থানীয়

আরও পড়ুন: "শের ভুখা মার জায়েগা, লেকিন চুহা নেহি খায়েগা", খড়গপুরে বললেন Madan Mitra

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.