Shani Jayanti 2023: শুক্রবারই শনিজয়ন্তী! কাদের উপর পড়বে শনিদেবের বিশেষ কৃপাদৃষ্টি?

Shani Jayanti 2023: শনি কর্মফল দেন। শনি ন্যায়ের দেবতা। শনি জয়ন্তী হল শনিদেবতার পুজোর বিশেষ তিথি। আগামীকাল, শুক্রবার ১৯ মে শনি জয়ন্তী। এটি খুবই বিশিষ্ট উপলক্ষ্য।

Updated By: May 18, 2023, 07:52 PM IST
Shani Jayanti 2023: শুক্রবারই শনিজয়ন্তী! কাদের উপর পড়বে শনিদেবের বিশেষ কৃপাদৃষ্টি?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনি কর্মফল দেন। প্রত্যেক মানুষকে কর্মফল অনুযায়ী ফল দান করে থাকেন শনি। শনি ন্যায়ের দেবতা। শনি অমাবস্যা শনিদেবের আরাধনার বিশিষ্ট তিথি। তবে শনি জয়ন্তী হল শনিদেবতার পুজোর অতি বিশেষ তিথি। আগামীকাল শুক্রবার ১৯ মে এই শনি জয়ন্তী। শনি অমাবস্যা পড়ে যাচ্ছে আজ, ১৮ মে রাত ৯টা ৪২ মিনিটে। থাকছে পরদিন ১৯ মে রাত ৯টা ২২ মিনিটে। সেই হিসেবে আগামীকাল সারাদিনই অমাবস্যা।

এটি খুবই বিশিষ্ট উপলক্ষ্য এই কারণে যে, এই দিনটি বা এই তিথি থেকেই বেশ কয়েকটি রাশির সাফল্যের পর্ব শুরু হবে। বেশ কিছু রাশির জাতক-জাতিকাদের জন্য সময়টা খুবই ভালো হতে চলেছে।

আরও পড়ুন: এখানে লক্ষ লক্ষ বছরের মানব-ইতিহাস আপনার দিকে তাকিয়ে...

বৃষ রাশি

এই রাশির জাতক-জাতিকাদের শুভ সময় শুরু হবে। কর্মক্ষেত্রে সম্মান বাড়বে। যাঁরা লেখালেখির সঙ্গে যুক্ত তাঁদের জীবনে উন্নতির সূচনা। যাঁরা চাকরিজীবী তাঁদের আর্থিকলাভের যোগ আছে। নতুন সম্পত্তি ক্রয়ের যোগ।

তুলা রাশি

তুলা রাশির অধিপতি শুক্র। তবে এই রাশির ঘরের উচ্চস্থানে বসে রয়েছেন শনি। শনিদেবের কারণে এই রাশি ব্যক্তিদের শুভ সময় শুরু হবে। এঁরা এসময়ে যে কাজে হাত দেবেন সে কাজেই সফলতা পাবেন। আইনি ঝামেলার নিষ্পত্তি হবে। সন্তানের চাকরিযোগ। জীবনে নানা দিক থেকে নানা রকম লাভের যোগ এঁদের।

আরও পড়ুন: Shadastak Yoga: চলছে 'ষড়ষ্টক যোগ'! এই কয়েকটি রাশি খুব সাবধানে থাকুন...

কর্কট রাশি

এই রাশির জাতকদেরও এই সময় শুরু হচ্ছে শুভ সময়। এঁরা এ সময়ে যে কোনও কাজে এগিয়ে যেতে পারবেন। আর্থিকলাভ হবে। এঁদের ভ্রমণযোগও রয়েছে। বহুদিনের আটকে থাকা কোনও কাজ হয়ে যাবে। সব মিলিয়ে সময়টা এঁদের ইতিবাচক যাবে। যাঁরা ব্যবসায় যুক্ত তাঁদেরও আর্থিকলাভের যোগ। 

কুম্ভ রাশি

এই সময়ে আগাগোড়া ভালো থাকবেন কুম্ভ রাশির জাতক-জাতিকারা। যাঁরা বেসরকারি ক্ষেত্রে কর্মরত তাঁদের সঙ্গে নানা শুভ ব্যাপার ঘটবে। আর্থিক দিকেও লাভ হবে। সব দিক থেকেই সার্থক হবে জীবন। ব্যবসায়ীদের পক্ষেও ভালো।

মকর রাশি

এই রাশির ব্যক্তিরা এ সময়ে সব কিছুতেই ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। দূরভ্রমণের যোগ রয়ে্ছে। গবেষণামূলক কাজের সঙ্গে যাঁরা যুক্ত তাঁদেরও জীবনে সাফল্য আসবে। আর্থিকলাভের যোগ তো আছেই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.