নোট বাতিল নিয়ে ফের কথা-যুদ্ধে মোদী ও মমতা

নোট বাতিল নিয়ে ফের কথার যুদ্ধে মোদী ও মমতা। অচল সংসদের জন্য বিরোধীদেরই দুষলেন প্রধানমন্ত্রী। উত্তর প্রদেশের সভায় ফোনে বার্তা দেন তিনি। অভিযোগ, সংসদে সরকারকে বলতে দিচ্ছে না বিরোধীরা। টুইটে পাল্টা তোপ দেগে মোদীকে জবাব দিয়েছেন মমতা।  

Updated By: Dec 11, 2016, 07:33 PM IST
নোট বাতিল নিয়ে ফের কথা-যুদ্ধে মোদী ও মমতা

ওয়েব ডেস্ক: নোট বাতিল নিয়ে ফের কথার যুদ্ধে মোদী ও মমতা। অচল সংসদের জন্য বিরোধীদেরই দুষলেন প্রধানমন্ত্রী। উত্তর প্রদেশের সভায় ফোনে বার্তা দেন তিনি। অভিযোগ, সংসদে সরকারকে বলতে দিচ্ছে না বিরোধীরা। টুইটে পাল্টা তোপ দেগে মোদীকে জবাব দিয়েছেন মমতা।  

সংসদ অচল। যুদ্ধ চলছে জনসভায়। যুদ্ধের ইস্যু, অচল সংসদের দায় কার? উত্তর প্রদেশের বারআইচে ফোন বার্তায় ফের বিরোধীদের দুষলেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, ২০ দিন ধরে সংসদ চলতে দেওয়া হয়নি। আমরা নোট বাতিল নিয়ে বিতর্কের জন্য তৈরি। কিন্তু, আমাদেরকে বক্তব্য রাখতে দেওয়া হচ্ছে না। মানুষ যাদের প্রত্যাখ্যান করেছে, সেই রাজনৈতিক দলগুলিই আমাদের বাধা দিচ্ছে।

আরও পড়ুন- বেড়াতে যাওয়ার প্ল্যান আছে? টিকিট কাটেননি? তাহলে বাজেটটা বেশি করুন!

খারাপ আবহাওয়ার জন্য বারআইচে মোদীর হেলিকপ্টার নামতে পারেনি। ফোনে লখনউ থেকে বার্তা দেন প্রধানমন্ত্রী। বলেন, আপনারা দেখেছেন, সরকার কীভাবে কালো টাকার কারবারীদের পিছু ধাওয়া করছে। গরিব মানুষের ক্ষমতায়নে সরকার প্রতিশ্রুতিবদ্ধ। দেশকে উন্নয়নের পথে নিয়ে যেতে মানুষও অনেক যন্ত্রনা ভোগ করছেন।  

মোদীকে জবাব দিয়েছেন মমতা। টুইটে পাল্টা তোপ দেগেছেন। রাজ্যের মুখ্যমন্ত্রী লিখেছেন, কেন্দ্রের উদ্ধত ও ধ্বংসাত্মক মানসিকতা বিশ্বের সবচেয়ে বড় গণতন্ত্রকে ধ্বংস করার চেষ্টা করছে। নোট বাতিলে ভারতীয় অর্থনীতি সম্পূর্ণ ধ্বংস হতে বসেছে। মোদী বাবু এবং তাঁর ঘনিষ্ঠদের সুবিধা করে দিতেই নোট বাতিল করা হয়েছে। সবচেয়ে দুর্নীতিগ্রস্ত মানুষগুলোই দুর্নীতি দমনের কথা বলছেন।

আরও পড়ুন- বাড়ির বাথরুমে পাওয়া গেল টাকার খনি

নোট বাতিলের রাজনৈতিক সুফল ঘরে তুলতে মরিয়া দুপক্ষই। কার মুখে শেষ হাসি ফোটে তা সময়ই বলবে।

.