Delhi Incident: এ কী কাণ্ড! বডি বিল্ডিংয়ের জন্য যুবক গিলল ৩৯ কয়েন, ৩৭ ম্যাগনেট...

Delhi Incident: শরীরের ভিতর ৩৯ কয়েন, ৩৭ ম্যাগনেট। শরীর তৈরির জন্য এক ২৬ বছর বয়সী যুবক খেয়ে ফেলেন এতগুলি কয়েন এবং ম্যাগনেট।

Updated By: Feb 27, 2024, 10:30 AM IST
Delhi Incident: এ কী কাণ্ড! বডি বিল্ডিংয়ের জন্য যুবক গিলল ৩৯ কয়েন, ৩৭ ম্যাগনেট...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শরীরের ভিতর ৩৯ কয়েন, ৩৭ ম্যাগনেট। শরীর তৈরির জন্য এক ২৬ বছর বয়সী যুবক খেয়ে ফেলেন এতগুলি কয়েন এবং ম্যাগনেট। দিল্লির এক হাসপাতালের ডাক্তাররা সফলভাবে তাঁর অন্ত্রে অস্ত্রোপচার করে ওইগুলি বার করতে সক্ষম হয়েছেন। 

জানা গিয়েছে, ওই যুবক একজন সিজোফ্রেনিয়া রোগী। এটি এক ধরণের মানসিক রোগ। জিঙ্ক বডি বিল্ডিং-এ সাহায্য করে। সেই কারণেই ওই যুবক এমন এক অদ্ভুত কাণ্ড ঘটালেন।

আরও পড়ুন: Metro Rail Controversy: পরনে মলিন পোশাক, কৃষককে মেট্রোয় উঠতে বাধা!

দিল্লির স্যার গঙ্গারাম হাসপাতালে যান ওই যুবক। সেখানে গিয়ে জানান তাঁর ২০ দিনের বেশি সময় ধরে বারবার বমি ও পেটে ব্যথা হচ্ছে। চিকিৎসকরা জানান, তৎক্ষণাৎ তাঁকে  ইমারজেন্সি ওয়ার্ডে ভর্তি করা হয়। ওই যুবকের বাড়ির লোক তাঁদের জানান যে, তিনি গত ২০-২২ দিন ধরে কয়েন ও ম্যাগনেট খেয়েছেন। শুধু তাই নয়, তাঁর বাড়ির লোকের কাছে ছিল এক্স-রে রিপোর্ট। 

সেই রিপোর্টে দেখা যায়, কয়েন ও ম্যাগনেটের আকারে কিছু রয়েছে। পরে, তিনি একটি সিটি স্ক্যানও করিয়েছিলেন। সেখানেই ধরা পড়ে তাঁর অন্ত্রে প্রচুর সংখ্যক কয়েন ও ম্যাগনেট রয়েছে। যার ফলে অন্ত্রে প্রতিবন্ধকতার সৃষ্টি হয়েছে।

চিকিৎসকরা আরও জানান, তৎক্ষণাৎ তাঁরা অস্ত্রোপচারের ব্যবস্থা করেন। অপারেশন চলাকালীন তাঁরা দেখেন কয়েন ও ম্যাগনেটগুলি দুটি ভিন্ন লুপে ক্ষুদ্রান্ত্রে ছিল। চৌম্বকীয় প্রভাব দুটি লুপকে একত্রে টেনে এনে তা ক্ষয় করেছে।

আরও পড়ুন: Onion Price Hike: কলকাতার পেঁয়াজের বাজার আগুন! পেঁয়াজের অগ্নিমূল্যের কারণ জানলে আঁতকে উঠবেন...

চিকিৎসকরা বলেন, 'ওই যুবকের অন্ত্রগুলি খোলা হয়েছিল। এরপর কয়েন ও ম্যাগনেটগুলি বের করা হয়। উভয় লুপ দুটি ভিন্ন অ্যানাস্টোমোসেস দ্বারা পুনরায় যুক্ত হয়েছিল। শুধু তাই নয় রোগীর পাকস্থলী যখন পরীক্ষা করা হয়। সেখানেও প্রচুর পরিমাণএ কয়েন ও ম্যাগনেট পাওয়া যায়। তারপর সেখান থেকেও বার করা হয়।

হাসপাতালের বিশেষজ্ঞরা জানান, ৩৯ টি কয়েনের মধ্যে ১,২ ও ৫ টাকার কয়েন ছিল। হার্ট, গোল, তারকা, বুলেট এবং ত্রিভুজ-আকৃতির ৩৭ টি ম্যাগনেট ছিল। ওই যুবককে যখন জিজ্ঞাসা করা হয় কেন সেগুলি খেয়েছিলেন। তার উত্তরে তিনি বলেছিলেন যে তিনি মনে করেন মুদ্রায় উপস্থিত জিঙ্ক শরীর গঠনে সহায়তা করে। 

চিকিৎসকরা জানিয়েছেন, প্রায় দুঘণ্টা ধরে অপারেশন চলেছে। এখন তিনি ভালো আছেন। অপারেশনের পর আবার তাঁর এক্স রে করানো হয়। যাতে দেখা যায়, পেট থেকে সমস্ত ফরেন বডি বের করে দেওয়া হয়েছে। তাঁকে সাতদিন পর স্বাস্থ্যকর অবস্থায় ডিসচার্জ করা হয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.