AFC Cup: ATK Mohun Bagan-এর বিরুদ্ধে যুবভারতীর গ্যালারিতে প্রতিবাদ জানাল একদল সবুজ-মেরুন সমর্থক

বিভিন্ন ব্যানারের কোনওটিতে লেখা, ‘আমরা সমর্থক, ক্রেতা নই।’ কোনওটিতে আবার লেখা, ‘আমাদের মোহনবাগান ফিরিয়ে দাও।’ 

Reported By: সব্যসাচী বাগচী | Updated By: Apr 12, 2022, 08:51 PM IST
AFC Cup: ATK Mohun Bagan-এর বিরুদ্ধে যুবভারতীর গ্যালারিতে প্রতিবাদ জানাল একদল সবুজ-মেরুন সমর্থক
'আলট্রাস নেভার কুইটস'। এটিকে-র বিরুদ্ধে প্রতিবাদ জানাল একদল সবুজ-মেরুন সমর্থক। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: এটিকে মোহনবাগানের বিরুদ্ধে প্রতিবাদ অনেক মাস থেকেই চলছিল। এ বার 'এটিকে' হটাও প্রতিবাদ জানানোর জন্য যুবভারতী স্টেডিয়ামের গ্যালারিকেই বেছে নিল একাধিক সবুজ-মেরুন সমর্থক। মঙ্গলবার এএফসি কাপের প্রাক যোগ্যতা অর্জনের ম্যাচে এটিকে মোহনবাগান বনাম ব্লু স্টার এসসি-র ম্যাচে গ্যালারি 'এটিকে হটাও' ব্যানার ও টিফোতে ছেয়ে গিয়েছিল। সেখানে গ্যালারির আনাচে কানাচে ছড়িয়ে পড়ে প্রতিবাদ জানিয়েছেন একাধিক সমর্থক। সোশ্যাল মিডিয়ার সৌজন্যে সেই ছবিগুলো এই মুহূর্তে ভাইরাল। 

Mohun Bagan

এই ম্যাচের জন্য ৩৩ হাজার দর্শকের জন্য টিকিট ছাড়া হয়েছিল। তবে এত সমর্থক মাঠে আসেননি। ম্যাচের আগে দুই দল সারি দিয়ে দাঁড়ানোর সময়েই গ্যালারিতে ব্যানার ঝোলাতে থাকেন সমর্থকরা। একটি বড় টিফো ঝোলানো হয়। এ ছাড়া বিভিন্ন ব্যানারের কোনওটিতে লেখা, ‘আমরা সমর্থক, ক্রেতা নই।’ কোনওটিতে আবার লেখা, ‘আমাদের মোহনবাগান ফিরিয়ে দাও।’ 

Mohun Bagan

অনেকদিন পর ম্যাচ আয়োজন করতে গিয়ে কোনও ঝুঁকি নিতে চাইছিলেন না সংগঠকরা। আর সেই কারণেই শুরুর ম্যাচে পঞ্চাশ শতাংশ দর্শক নিয়ে এই ম্যাচের আয়োজন করা হয়েছিল। নিষিদ্ধ ছিল টিফো, ব্যানার। তবে সেটা আটকানো যায়নি। সেটা ম্যাচের শুরু থেকেই ফুটে উঠেছিল। 

আরও পড়ুন: ইস্টবেঙ্গল থেকে পাকাপাকি ভাবে সরে গেল শ্রী সিমেন্টে, নয়া ইনভেস্টর কে?

আরও পড়ুন: India and Pakistan: ইংল্যান্ডের মাটিতে একদলে খেলছে India-Pakistan! ছবি ভাইরাল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.