প্রায় দেড় কোটির দেনা, ফের সমস্যায় জর্জরিত SC East Bengal

চাপে লাল-হলুদ।   

Updated By: Feb 10, 2022, 06:38 PM IST
প্রায় দেড় কোটির দেনা, ফের সমস্যায় জর্জরিত SC East Bengal
চাপে লাল-হলুদ।

নিজস্ব প্রতিবেদন: ভরা আইএসএল চলছে। এসসি ইস্টবেঙ্গলের দুঃস্বপ্নও অব্যাহত। এখনও পর্যন্ত ১৬টি ম্যাচ খেলে ফেলেছে লাল-হলুদ শিবির। জয় মাত্র একটি ম্যাচে। এর মধ্যে খারাপ খবর হল প্রায় দেড় কোটির দেনার দায়ে জর্জরিত এসসি ইস্টবেঙ্গল। 

এ বার সাত ফুটবলারদের বকেয়া বাবদ প্রায় দেড় কোটি টাকার বোঝা চেপেছে। এই টাকা নির্দিষ্ট সময়ের মধ্যে মেটাতে হবে এসসি ইস্টবেঙ্গলকে। সেটা না হলে ট্রান্সফার ব্যানের কবলে পড়বে লাল-হলুদ। তবে এসসি ইস্টবেঙ্গলের তরফে শ্রেণিক শেঠ এই বিষয়ে হাত তুলে দিয়েছেন। তাঁর দাবি, পুরনো ফুটবলারদের জন্যই যত সমস্যা হচ্ছে। 

আরও পড়ুন: Wriddhiman Saha: 'কানপুর টেস্টের পরেই ছেঁটে ফেলার পরিকল্পনা ছিল'! বিস্ফোরক ঋদ্ধি

আরও পড়ুন: INDvsWI: Surya-কে প্রশংসায় ভরিয়ে Rohit Sharma বুঝিয়ে দিলেন 'পরীক্ষা চলবে'

 

২০২০ সালে এই প্লেয়াররা সই করেছিলেন লাল-হলুদে। সেই বছরের সেপ্টেম্বরে শ্রী সিমেন্ট দায়িত্ব নেয় ইস্টবেঙ্গলের। এসসি ইস্টবেঙ্গলের তরফে শ্রেণিক শেঠ বলেন, "এরা তো আমাদের চুক্তিবদ্ধ প্লেয়ার নয়। ওদের দায় আমাদের নয়। এই প্লেয়ারদের নিয়েই সমস্যা হচ্ছে। আমরা আবেদন জানিয়েছি প্লেয়ার্স স্ট্যাটাস কমিটির কাছে। প্লেয়ার্স স্ট্যাটাস কমিটির সিদ্ধান্তের অপেক্ষায় রয়েছি।" 

সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের (AIFF) প্লেয়ার্স স্ট্যাটাস কমিটি এসসি ইস্টবেঙ্গলকে জানিয়ে দিয়েছে, সাত জন ফুটবলারের টাকা মিটিয়ে দেওয়া এখনও বাকি। এবং এই অঙ্ক প্রায় দেড় কোটি টাকার কাছাকাছি। কেভিন লোবো, রিনো অ্যান্টো, সিকে বিনীত, কিগান পেরেরা, গিরিক খোসলা, অনিল চৌহান ও ইউজেনসন লিংডো এসসি ইস্টবেঙ্গলের বিরুদ্ধে টাকা না মেটানোর অভিযোগ জানিয়েছে প্লেয়ার্স স্ট্যাটাস কমিটিতে। লোবোর ৪১ লক্ষ টাকা, অ্যান্টোর ২৬ লক্ষ, বিনীত ও লিংডোর ২১ লক্ষ, পেরেরার ১৬.৮০ লাখ, চৌহানের ১০.২৮ লাখ এবং খোসলার ৬.৩০ লাখ টাকা পাবেন।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App 

.