Tokyo Olympic 2020: অব্যাহত Covid দাপট, খেলা শুরুর আগেই আক্রান্ত বেড়ে ৮৬

বৃহস্পতিবার ফের নতুন করে ২ জন করোনায় আক্রান্ত হন

Updated By: Jul 22, 2021, 11:20 AM IST
Tokyo Olympic 2020: অব্যাহত Covid দাপট, খেলা শুরুর আগেই আক্রান্ত বেড়ে ৮৬

নিজস্ব প্রতিবেদন: শুক্রবার শুরু হতে চলেছে টোকিও অলিম্পিক ২০২০ গেমস (Tokyo Olympics 2020)। কিন্তু তার আগে কিছুতেই খেলোয়াড়দের মধ্যে করোনা সংক্রমণ (Coronavirus Infection) আটকানো যাচ্ছে না। বৃহস্পতিবার ফের নতুন করে ২ জনের করোনায় আক্রান্ত হওয়ার খবর মিলেছে। ২ জনেই অলিম্পিক ভিলেজেই (Olympic Village) থাকছিলেন বলে জানা গিয়েছে। আয়োজকরা জানিয়েছেন, নতুন কেসের সংখ্যা ১১। খেলা শুরুর আগেই মোট আক্রান্ত পৌঁছল ৮৬ তে। 

বিগত জানুয়ারি মাসের পর থেকে করোনায় এতজনের সংক্রমিত হওয়ার ঘটনা টোকিওতে নজরে আসেনি। গোটা জাপানেই (Japan) রেকর্ড বৃদ্ধি হচ্ছে করোনায়। বুধবারই বুলেটিন প্রকাশ করে টোকিওর সরকার (Tokyo Govt) জানায়, করোনাভাইরাসের ফের মাথা চাড়া দেওয়ার মতো ঝুঁকি রয়েছে। টোকিওর স্বাস্থ্য ব্যবস্থার উপরেও চাপ আসবে বলে জানান তিনি। 

আরও পড়ুন: বাতিল হয়ে যেতে পারে টোকিও অলিম্পিক! কোভিড বৃদ্ধিতে উদ্বেগ

করোনা কোপে গত বছর বাতিল হয়ে যায় অলিম্পিক্স। কিন্তু এই বছর করোনার কোপ কমতেই টোকিয়োতে আয়োজন করার সিদ্ধান্ত নেয় অলিম্পিক্স আয়োজক সংস্থা। গ্যালারি থাকবে দর্শক শূন্য। টোকিয়োর গেমস ভিলেজে পৌঁছছেন বিভিন্ন দেশের খেলোয়াড়। কিন্তু তার আগে কাঁটা হয়ে দাঁড়িয়েছে করোনা। 

আরও পড়ুন: Tokyo Olympics 2020: গুনতিতে ভুল হওয়ায় ৬ জন সাঁতারুকে দেশে ফেরত পাঠাল পোল্যান্ড!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)