Mohammed Shami | Shoaib Akhtar: শোয়েবকে তাঁর ভুলের পরিণাম ইঞ্চিতে ইঞ্চিতে বুঝিয়ে দিলেন শামি

শোয়েব আখতার বিশ্বকাপ ফাইনালের আগে ভারতীয় বোলারদের ট্রোল করেছিলেন। ইংল্যান্ড বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার পর শামি খুব ভালো করে শোয়েবকে বুঝিয়ে দিলেন যে, কত ধানে কত চাল।

Updated By: Nov 13, 2022, 07:30 PM IST
Mohammed Shami | Shoaib Akhtar: শোয়েবকে তাঁর ভুলের পরিণাম ইঞ্চিতে ইঞ্চিতে বুঝিয়ে দিলেন শামি
আখতারকে বুঝিয়ে দিলেন শামি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পাকিস্তানকে নিয়ে অত্যাধিক অহংকার করতে গিয়ে, শোয়েব আখতার (Shoaib Akhtar) কোথাও ভুলে গিয়েছিলেন যে, কী বলতে হয় বা কোথায় থামতে হয়! কিংবদন্তি পাক পেসার, টি-২০ বিশ্বকাপ (T20 WC Final 2022) ফাইনালের আগে নিজের দেশকে চাঙ্গা করার জন্য ভারতীয় বোলারদের ট্রোল করেছিলেন তাঁর ইউটিউব চ্যানেলে। পাকিস্তান ফাইনালে হারার পর মহম্মদ শামি (Mohammed Shami) আসরে নামলেন।  সতীর্থদের খাটো করে দেখানোর জন্য আখতারকে ভদ্র ভাষায়, মাত্র দু'কথায় ধুয়ে দিলেন 'সহেসপুর এক্সপ্রেস'।

আরও পড়ুন: T20 WC Final | Pakistan: পাক ফ্যানের সৌজন্যে নেটদুনিয়া পেয়ে গেল নতুন মিম-মুখ

আরও পড়ুনWatch | PAK vs ENG T20 WC Final: এক বলেই ক্যাচ, জোড়া রান-আউট হাতছাড়া, ওভারথ্রোয়ে তিন রান, ভাইরাল মুহূর্ত

'রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস' তাঁর চ্যানেলে বলেছিলেন, 'ফাইনালে ফারাক একটাই। ইংল্যান্ড চালকের আসনে আছে। ওদের আত্মবিশ্বাস এখন গগনচুম্বী। তবে ইংল্যান্ড জানে যে, পাকিস্তানের বোলাররা ভারতের মতো নয়। কিছু না কিছু করেই জিততেই হবে। এত সহজে ওয়াকওভার পাওয়া যাবে না।' রবিবাসরীয় মেলবোর্নে  টি-২০ বিশ্বকাপ দেখল দুরন্ত ম্যাচ। এদিন টস হেরে প্রথমে ব্যাট করে পাকিস্তান গুটিয়ে যায় ১৩৭ রানে। জবাবে ব্যাট করতে নেমে ইংল্যান্ড ১৯ ওভারে ৫ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৩৮ রান সংগ্রহ করে নেয়। ৬ বল বাকি থাকতে ৫ উইকেটে ম্যাচ জিতে দ্বিতীয় বারের মতো টি-২০ বিশ্বচ্যাম্পিয়ন হয় ইংল্যান্ড। তারা ২০১০ সালে প্রথমবার টি-২০ বিশ্বকাপের খেতাব জিতেছিল। ম্যাচ শেষ হতেই আখতার ভাঙা হৃদয় দিয়ে মনের অবস্থা বুঝিয়ে দেন ট্যুইটারে। শামি সেই ট্যুইট ধরে লেখেন, 'সরি ভাই। এটাকে বলে কর্মা'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.