IPL 2021, RCB vs KKR: Maxwell-ABD ঝড়! কলকাতার টার্গেট ২০৫

চলতি আইপিএলের প্রথম ডাবল হেডার! রবিবাসরীয় জোড়া ম্যাচের প্রথম ম্যাচে মুখোমুখি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও কলকাতা নাইট রাইডার্স । রবিবাসরীয় চিপকে টস জিতে প্রথমে ব্য়াট করে বিরাট কোহলি অ্য়ান্ড কোং তুলল ২০৪ রান। 

Updated By: Apr 18, 2021, 05:41 PM IST
IPL 2021, RCB vs KKR: Maxwell-ABD ঝড়! কলকাতার টার্গেট ২০৫

নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএলের (IPL 2021) প্রথম ডাবল হেডার! রবিবাসরীয় জোড়া ম্যাচের প্রথম ম্যাচে মুখোমুখি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও কলকাতা নাইট রাইডার্স (RCB vs KKR)। রবিবাসরীয় চিপকে টস জিতে প্রথমে ব্য়াট করে বিরাট কোহলি (Virat Kohli) অ্য়ান্ড কোং তুলল ২০৪ রান। সৌজন্যে গ্লেন ম্যাক্সওয়েল (Glenn Maxwell) ও এবি ডিভিলিয়ার্সের (AB de Villiers) ভয়ঙ্কর ব্যাটিং।

এদিন আরসিবি-র টপ অর্ডার মুখ থুবড়ে পড়েছিল। ১২ ওভারের মধ্যে ১০০ রান তুলতে গিয়েই চলে আরসিবি হারিয়ে ফেলে তিন উইকেট। কোহলি ও দেবদূত পাড্ডিকলের (Devdutt Padikkal) ওপেনিং জুটিতে আসে মাত্র ৬ রান। এদিন কোহলি বরুণ চক্রবর্তীর বলে ৫ রান করে উইকেটটা দিয়ে আসেন রাহুল ত্রিপাঠীর হাতে (Rahul Tripathi)। এরপর পাড্ডিকল ২৫ রান স্কোরবোর্ডে যোগ করে প্রসিদ্ধ কৃষ্ণার বলে আউট হয়ে যান। এবারও ক্যাচ নিলেন সেই রাহুল। তিনে ব্যাট করতে আসা রজত পতিদার ২ বলে ১ রান করেই ফেরেন ডাগআউটে। বরুণের দিনের দ্বিতীয় শিকার হন রজত। 

আরও পড়ুন: IPL 2021: এবারের ৫ আগুনে সঞ্চালিকা, সেরে নিন পরিচয়ের পালা

কিন্ত খেলার মোড় ঘোরানোর জন্য আরসিবি-র ঝুলিতে ছিল দুই অস্ত্র-ম্যাক্সওয়েল ও এবি ডিভিলিয়ার্স। ৩৭ বলে ৫৩ রান তুললেন তাঁরা জুটি বেঁধে। ৪৯ বলে ৭৮ করে ফিরলেন ম্যাক্সওয়েল। ঝোড়ো ব্যাটিংয়ে ৯টি চার ও ৩টি ছয় মারলেন তিনি। এবিডি অপরাজিত থাকলেন ৩৪ বলে ৭৬ রানে অপরাজিত থাকলেন। ৯টি চার ও ৩টি ছয়ের ইনিংসে ডিভিলিয়ার্স বোঝালেন কেন তিনি আরসিবি-র ব্যাটিংয়ের অন্যতম ভরসা। চার উইকেট হারিয়ে বেঙ্গালুরুশেষ পর্যন্ত তোলে ২০৪ রান। নিঃসন্দেহে কেকেআরের সামনে বড় টার্গেট।

.