ঋষভ পন্থই এখন নির্বাচক প্রধানের মাথাব্যাথার কারণ!

শুধুমাত্র ঋষভ পন্থ নন, ইংল্যান্ড বিশ্বকাপে দলে ঢোকার দাবিদার অনেকেই।

Sukhendu Sarkar | Updated: Feb 11, 2019, 04:30 PM IST
ঋষভ পন্থই এখন নির্বাচক প্রধানের মাথাব্যাথার কারণ!

নিজস্ব প্রতিবেদন :  অস্ট্রেলিয়া এবং নিউ জিল্যান্ডের মাটিতে ঋষভ পন্থের ধারাবাহিক পারফরম্যান্সে বেশ খুশি নির্বাচক কমিটির চেয়ারম্যান এমএসএকে প্রসাদ। ইংল্যান্ড বিশ্বকাপের বিমানের টিকিট কি হাতে পাবেন পন্থ? ইতিবাচক বক্তব্যই তুলে ধরছেন নির্বাচক প্রধান। সেই সঙ্গে পন্থ যে তাঁর মাথাব্যাথার বড় কারণ হয়ে উঠছেন বলেও জানিয়েছেন তিনি।

আরও পড়ুন - বিশ্বকাপে বিরাটের দলে ধোনির প্রয়োজন আছে কি? ব্যাখ্যা দিলেন ওয়ার্ন

এ প্রসঙ্গে এমএসকে প্রসাদ বলেন, "নিঃসন্দেহে ও(পন্থ)দলে থাকার যোগ্য। এটাই বড় মাথাব্যাথা। ক্রিকেটের সব ধরণের ফরম্যাটে গত এক বছরে অভূতপূর্ব উন্নতি হয়েছে ঋষভের। আমরা যেটা সবচেয়ে ভালো বুঝেছি, সেটা হল ওর আরও একটু ম্যাচুয়েরিটি প্রয়োজন। এবং সঙ্গে আরও একটু অভিজ্ঞতা সঞ্চয়ের প্রয়োজন। সেই কারণেই আমরা সুযোগ পেলেই ওকে ভারতীয়-এ দলে খেলতে দিই।"

আরও পড়ুন - বিরাট কোহলি সেরা নেতা, কিন্তু কৌশলী অধিনায়ক নন মত শেন ওয়ার্নের

শুধুমাত্র ঋষভ পন্থ নন, ইংল্যান্ড বিশ্বকাপে দলে ঢোকার দাবিদার অনেকেই। সেই তালিকায় রয়েছেন বিজয় শঙ্কর থেকে আজিঙ্কে রাহানেও। কারণ একদিনের ক্রিকেটে আম্বাতি রায়াডু, মহেন্দ্র সিং ধোনি এবং কেদার যাদব পারফর্ম করছেন। দীনেশ কার্তিককে দলে ঢুকতে হলে ব্যাটসম্যান হিসেবেই খেলতে হবে। কারণ ধোনিই উইকেটকিপার থাকবেন। হার্দিক পাণ্ডিয়া দুরন্ত কামব্যাক করেছেন। বিজয় শঙ্কর নিউ জিল্যান্ডে ভালো পারফর্ম করেছেন। ২৩ এপ্রিল বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের নাম জমা দেওয়ার শেষ দিন।