ইংল্যান্ড সফরের আগে Rishabh Pant কে এই বিশেষ পরামর্শই দিলেন Kapil Dev

কোহলির দলের একজন সদস্য ইতিমধ্যেই কিউয়ি ব্রিগেডের বুকে কাঁপুনি ধরিয়ে দিয়েছেন। 

Updated By: May 26, 2021, 09:47 PM IST
ইংল্যান্ড সফরের আগে Rishabh Pant কে এই বিশেষ পরামর্শই দিলেন Kapil Dev

নিজস্ব প্রতিবেদন: আর হাতে গুনে কয়েকদিন। তারপরেই আইসিসি-র অভিষেক বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। ১৮-২২ জুন বিশ্বের সেরা টেস্ট দল হওয়ার লড়াইয়ে মুখোমুখি ভারত-নিউজিল্যান্ড। সাউদ্যাম্পটনের হ্যাম্পশায়ার বোল স্টেডিয়ামে সম্মুখ সমরে বিরাট কোহলির ভারত ও (Viart Kohli) কেন উইলিয়ামসনের নিউজিল্যান্ড (Kane Williamson)। 

কোহলির দলের একজন সদস্য ইতিমধ্যেই কিউয়ি ব্রিগেডের বুকে কাঁপুনি ধরিয়ে দিয়েছেন। তিনি দলের তরুণ উইকেটকিপার-ব্যাটসম্যান ঋষভ পন্থ (Rishabh Pant)। ট্রেন্ট বোল্টদের বোলিং কোচ শেন জুরগেনসেন (Shane Jurgensen) সাফ বলে দিয়েছেন তাঁর দলের ভাবনায় পন্থ। এহেন পন্থে মোহিত স্বয়ং দেশের প্রথম বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিল দেবও (Kapil Dev)। তবে কিংবদন্তি ক্রিকেটারের পন্থের জন্য রয়েছে বিশেষ পরামর্শ। তিনি চাইছেন পন্থ ক্রিজে আরও একটু বেশি সময় কাটাক। তাঁর ব্যাটিং দেখে যেন না মনে হয়, পন্থ প্রতি বলে চালাতেই মাঠে নেমেছেন।

আরও পড়ুন: WTC Final: কোহলি বা রোহিত নয়! এখন Pant আতঙ্কে কাঁপছে নিউজিল্যান্ড, জানালেন বোল্টদের বোলিং কোচ

মিড ডে-কে দেওয়া এক সাক্ষাৎকারে কপিল বলেন, “পন্থ যবে দলে এসেছিল, সেই সময়ের তুলনায় এখন ভীষণ পরিণত। দেখে মনে হচ্ছে ও সময় নিয়ে খেলছে। ওর হাতে বিভিন্ন রকমের স্ট্রোকস রয়েছে। কিন্তু ইংল্যান্ড চ্যালেঞ্জিং হতে চলেছে পন্থের জন্য। ওকে মিডল অর্ডারে আরও বেশি সময় কাটাতে হবে। দেখে যেন মনে না হয়, ও সব বলই মারতে এসেছে। এই একই কথা রোহিত শর্মার জন্যও প্রযোজ্য ছিল। ওর হাতেও প্রচুর শট ছিল। কিন্তু বেরিয়ে এসে খেলতে গিয়ে বহুবার আউট হয়েছে। একই রকম পন্থও। ও কিন্তু দারুণ রোমাঞ্চকর ক্রিকেটার এবং টিমের কাছে ভীষণ মূল্যবান একজন। আমি শুধু ওকে বলতে চাই ও ওর বৈচিত্র্যময় শট খেলার আগে সময় নিক।”

.