Malbazar: সেতুর উপর মুখোমুখি হতেই সংঘর্ষ, রেলিং ভেঙে নদীতে গাড়ি

১০০ ফিট নীচে নদীতে গিয়ে পড়ে কন্টেইনারটি।

Updated By: Dec 17, 2021, 06:16 PM IST
Malbazar: সেতুর উপর মুখোমুখি হতেই সংঘর্ষ, রেলিং ভেঙে নদীতে গাড়ি
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষে সেতুর রেলিং ভেঙে প্রায় ১০০ ফিট নীচে নদীতে গিয়ে পড়ল একটি গাড়ি। শুক্রবার দুপুরে মালবাজার মহকুমার ক্রান্তি ব্লকের ধরলা সেতুর ওপর দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার জেরে আহত হয়েছেন ৪ জন।

জানা গিয়েছে, শুক্রবার দুপুরে যাত্রীবাহী একটি ছোট ম্যাক্সি গাড়ি ক্রান্তির দিকে আসছিল। সেই সময় উলটোদিক থেকে একটি ছয় চাকার কন্টেইনার লাটাগুড়ির দিকে যাচ্ছিল। ধরলা সেতুর উপর দুটো গাড়ি মুখোমুখি চলে আসে। তখনই দুর্ঘটনাটি ঘটে। মুখোমুখি সংঘর্ষ হয় দুই গাড়ির। সংঘর্ষের জেরে ম্যাক্সি গাড়িটির ২ জন যাত্রী গুরুতর আহত হয়েছেন। ওদিকে সংঘর্ষের পরই কন্টেইনারটি ধরলা সেতুর রেলিং ভেঙে থেকে প্রায় ১০০ ফিট নীচে ধরলা নদীতে পড়ে যায়। গুরুতর আহত হয়েছেন কন্টেইনারটির চালক এবং খালাসিও। 

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে ক্রান্তি থানার পুলিস। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়। এই দুর্ঘটনার জেরে কিছুক্ষণের জন্য রাজ্য সড়ক অবরুদ্ধ হয়ে যায়। ছোট গাড়িটিকে আটক করেছে পুলিস। স্থানীয়দের বক্তব্য, বার বার 'সেফ ড্রাইভ-সেভ লাইফ'-এর প্রচার করা হলেও, দুর্ঘটনা কমানো যাচ্ছে না।

আরও পড়ুন, Bally: 'মার্কেটিং করতে শ্রীরামপুরে, ৭ বছরের নাতিকে নিয়ে এখনও ফিরল না ২ বউমা'

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.