Anubrata Mandal: বোলপুর থেকে কলকাতার উদ্দেশ্যে রওনা অনুব্রতর, কাল সিবিআই দফতরে হাজিরা?

গরু পাচার মামলায় গত ১৯ মে তাঁকে টানা ৪ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছিল সিবিআই

Updated By: Jun 1, 2022, 07:11 PM IST
Anubrata Mandal: বোলপুর থেকে কলকাতার উদ্দেশ্যে রওনা অনুব্রতর, কাল সিবিআই দফতরে হাজিরা?

প্রসেনজিত্ মালাকার: ভোট পরবর্তী অশান্তি মামলায় বীরভূম জেলা তৃণমূল সভাপতিকে তলব করেছে সিবিআই। সূত্রের খবর, মঙ্গলবার সন্ধেয় ওই নোটিস দিয়েছে কেন্দ্রীয় তদন্ত সংস্থা। আর সেই নোটিস পাওয়ার পরই বুধবার সাড়ে চারটে নাগাদ বাড়ি থেকে কলকাতার উদ্দেশ্য রওনা দিলেন অনুব্রত মণ্ডল। ফলে আগামিকাল সিবিআই দফতরে তাঁর হাজিরা দেওয়ার সম্ভাবনা রয়েছে। তবে কলকাতা যাওয়ার কারণ নিয়ে অন্য কথা বললেন অনুব্রত মণ্ডল।

গত ২০ মে কলকাতা থেকে বোলপুরে ফেরেন অনুব্রত মণ্ডল। তারপর টানা ১০ দিন আর বাড়ি থেকে বের হননি। মঙ্গলবার বাড়ি থেকে বেরিয়ে যান পাথরচাপুরীর মাজারে। সেখানে চাদর চড়ান। তার পর এবার আজ বোলপুরের নিচুপট্টি বাড়ি থেকে কলকাতার উদ্দেশ্য রওনা হলেন।

কলকাতা যাওয়ার উদ্দেশ্য কী? সিবিআই দফতরে হাজিরার বিষয়টির ধারেকাছে যাননি অনুব্রত। বরং তিনি বলেন, আগামী ৩ তারিখ ডাক্তার দেখানোর ডেট রয়েছে। তাই কলকাতা যাচ্ছি। 

এদিন বাড়ি থেকে বের হওয়ার সময়ে অনুব্রত মণ্ডলকে তাঁর শারীরিক অবস্থা সম্পর্কে জিজ্ঞাসা করা হয়। এনিয়ে তিনি বলেন, 'শরীর ভালো নেই।' 

এদিকে, অনুব্রত মণ্ডলের ঘনিষ্ট মহলের দাবি, আজ তিনি থাকবেন তাঁর চিনার পার্কের বাড়িতে। কাল তিনি সিবিআই দফতরে হাজিরা দিতে পারেন।

গরু পাচার মামলায় গত ১৯ মে তাঁকে টানা ৪ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছিল সিবিআই। কিন্তু কয়লা পাচার মামলায় তিনি সিবিআইয়ের জেরা এড়িয়েছিলেন। এরপর কয়েকটি নোটিশ পাঠানো হলেও সিবিআর কাছে হাজিরা দেননি অনুব্রত বাবু। সব ক্ষেত্রেই তিনি তার শারীরিক অসুস্থতার কথা তুলে ধরেছেন সিবিআই এর সামনে।

আরও পড়ুন-Anubrata Mandal: টানা ১০ দিন পর বাড়ির বাইরে পা, পাথরচাপুরীর মাজারে চাদর চড়ালেন অনুব্রত

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.