Class seven boy beaten to Death: চোর সন্দেহে আশ্রমেই পিটিয়ে খুন নাবালক! গ্রেফতার মাতাজি...

Baruipur: ধৃত মাতাজির বক্তব্য, তার মামাই মেরেছে ভাগ্নেকে। বারুইপুরের কাটাখালে সপ্তম শ্রেণীর ছাত্রকে পিটিয়ে মারার ঘটনায় বৃহস্পতিবার রাতের বেলা উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা। 

Updated By: May 31, 2024, 11:48 AM IST
Class seven boy beaten to Death: চোর সন্দেহে আশ্রমেই পিটিয়ে খুন নাবালক! গ্রেফতার মাতাজি...
নিজস্ব ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সপ্তম শ্রেণীর ছাত্রকে পিটিয়ে মারার ঘটনায় অবশেষে রাতের বেলা মাতাজিকে গ্রেফতার করলো বারুইপুর থানার পুলিস। উত্তেজিত জনতার আশ্রম ভাঙচুর। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ পুলিসের। ধৃত মাতাজির বক্তব্য, তার মামাই মেরেছে ভাগ্নেকে। বারুইপুরের কাটাখালে সপ্তম শ্রেণীর ছাত্রকে পিটিয়ে মারার ঘটনায় বৃহস্পতিবার রাতের বেলা উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা। উত্তেজিত স্থানীয় বাসিন্দারা আশ্রমের গেট ভেঙে সেখানে ভাঙচুর চালান।

আরও পড়ুন, Bengal Weather: বঙ্গে প্রবেশ বর্ষার! কোন কোন জেলায় ভারী বৃষ্টির পূর্বাভাস?

খবর পেয়ে রাতেই এসডিপিও অতীশ বিশ্বাসের নেতৃত্বে বিরাট পুলিস বাহিনী ঘটনাস্থলে যায়। বৃহস্পতিবার ময়নাতদন্তের পর ছাত্রের দেহ রাতের বেলায় এলাকায় এলে ক্ষিপ্ত হয়ে ওঠে জনতা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বারুইপুর ও ক্যানিং থানার পুলিস ঘটনাস্থলে যায়। মাতাজিকে গ্রেফতারের পাশাপাশি আশ্রমের আরও বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিস সূত্রে জানা গিয়েছে।

ধৃতদের আজ বারুইপুর মহকুমা আদালতে পেশ করা হবে। জানা গিয়েছে, মামার বাড়িতে বেড়াতে এসেছিল ওই নাবালক। তার বিরুদ্ধে অভিযোগ, সে নাকি একটি আশ্রমে ঢুকে বিভিন্ন জিনিস চুরি করে। এই অভিযোগে তাকে আশ্রমে ডেকে পাঠানো হয়। তারপর তাকে আশ্রমের ভিতর বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। মারের চোটে গুরুতর আহত হয় ওই ছাত্র। 

গুরুতর আহত অবস্থায় তাকে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসা হলে, তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। খবর পেয়ে মৃতের মামা পৌঁছন ঘটনাস্থলে। তখন তাঁকেও মারধর করা হয় বলে অভিযোগ। এলাকার বাসিন্দাদের বক্তব্য, এই আশ্রমে অসামাজিক কাজকর্ম হয়। সেই বিষয়টি ঢাকতেই এই ঘটনা ঘটানো হয়েছে। এমনই অভিযোগ তাদের। এই ঘটনায় হতভাগ্য পবিত্র সর্দারের মা বারুইপুর থানায় অভিযোগ দায়ের করে। 

আরও পড়ুন, Monsoon arrives: দারুণ স্বস্তি! সময়ের ২ দিন আগে আজ-ই চলে এল বর্ষা, ভারী বৃষ্টির পূর্বাভাস...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.