Magrahat: গণনার দিনই হামলা, ঠাকুরপুকুরের নার্সিংহোমে মৃত্যু মগরাহাট পশ্চিমের বিজেপি প্রার্থীর

মানস সাহার মৃত্যু নিয়ে বিজেরপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, বাংলায় একজন প্রার্থীর মৃ্ত্যু হচ্ছে। এর থেকে দুর্ভাগ্যজনক আর কী হতে পারে

Updated By: Sep 22, 2021, 06:52 PM IST
Magrahat: গণনার দিনই হামলা, ঠাকুরপুকুরের নার্সিংহোমে মৃত্যু মগরাহাট পশ্চিমের বিজেপি প্রার্থীর

নিজস্ব প্রতিবেদন: সাড়ে চার মাস পরে ঠাকুরপুকুরের এক নার্সিং হোমে মৃত্যু হল মগরাহাট পশ্চিমের বিজেপি প্রার্থী মানস রায়ের। এনিয়ে সিবিআই তদন্তের দাবি করল বিজেপি। বাংলার ইতিহাসে এটিকে কালো দিন বলে কটাক্ষ করলেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার।

আরও পড়ুন-Visva-Bharati: দিল্লিতে তলব? অচলাবস্থা কাটতেই ৫ দিনের ছুটিতে উপাচার্য

বিধানসভা নির্বাচনের গণনার দিনই আক্রান্ত হন মানস সাহা ওরফে ধূর্জটি। গণনা কেন্দ্র থেকে বেরিয়ে আসতেই তার উপরে হামলা চালানো হয় বলে দাবি মানসবাবুর দাদার। ওই হামলায় মাথায় গুরুতর চোট পান মানস সাহা। তার পর থেকেই অসুস্থ ছিলেন বিজেপি নেতা। বুধবার ঠাকুরপুকুরের এক নার্সিং হোমে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। সম্প্রতি মাথার ব্যথা বেড়েছিল। ফলে নার্সিং হোমে ভর্তি করা হয়। 

আজ মানসবাবুর মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের পাশাপাশি আতঙ্ক মানুষের চোখেমুখে। কে বা কারা সেদিন মানুবাবুকে মেরেছিল তা নিয়ে কেউই মুখ খুলতে চান। তবে সবারই দাবি, অপরাধীরা সাজা পাক। প্রসঙ্গত, একসময়ের তৃণমূল নেতা মানস বিজেপিতে যোগ দিয়ে মগরাহাট পশ্চিম কেন্দ্র থেকে বিজেপি প্রার্থী হন। বিধানসভা ভোটে পরাজিত হন দিয়াসউদ্দিন মোল্লার কাছে।

আরও পড়ুন-WB Bypoll: ভবানীপুরে যেন জল জমে না থাকে, NDRF টিমকেও তৈরি রাখার নির্দেশ নবান্ন-র

মানস সাহার মৃত্যু নিয়ে বিজেরপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, বাংলায় একজন প্রার্থীর মৃ্ত্যু হচ্ছে। এর থেকে দুর্ভাগ্যজনক আর কী হতে পারে। এই ঘটনা বাংলার মাথা হেঁট করে দিয়েছে। একজন প্রার্থী শাসকদলের গুন্ডাবাহিনীর হাতে মারা গেল। বাংলার গণতন্ত্রে এটি একটি কালো দিন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.