ইস্তফাপত্র গ্রহণ করছে না দল, ফের রাজ্য নেতৃত্বের দরজায় কড়া নাড়লেন নদিয়ার বিজেপি নেতা

 নদিয়া জেলা তৃণমূল কংগ্রেস কো-অর্ডিনেটর দীপক বসু বলেন, সাংসদ জগন্নাথ সরকারের ফাইফরমাশ ঠিকমতো পালন করছিলেন না অশোক চক্রবর্তী

Updated By: Jun 23, 2021, 06:39 PM IST
ইস্তফাপত্র গ্রহণ করছে না দল, ফের রাজ্য নেতৃত্বের দরজায় কড়া নাড়লেন নদিয়ার বিজেপি নেতা

নিজস্ব প্রতিবেদন: ইস্তফাপত্র গ্রহণ করার জন্য ফের রাজ্য নেতৃত্বের দরজায় কড়া নাড়লেন নদিয়া দক্ষিণ সাংগঠনিক জেলার সভাপতি অশোক চক্রবর্তী। সোমবারই তিনি রাজ্য নেতৃত্বের কাছে তাঁর ইস্তফাপত্র পাঠিয়ে দেন। তা এখনও গৃহীত হয়নি। প্রসঙ্গত, বিধানসভা ভোটের আগেই তিনি তাঁর পদ থেকে সরে যাওয়ার ইচ্ছে প্রকাশ করেন।

আরও পড়ুন- বিনয় মিশ্র মামলায় ৫ দিন সময় চাইল CBI, পিছিয়ে গেল শুনানি  

কেন এমন পদক্ষেপ? অশোক চক্রবর্তী জানান, এখন দলের বহর বেড়েছে। একজন সাংসদ, ৫ জন বিধায়ক হয়েছেন। পঞ্চায়েত স্তরেও একাধিক জনপ্রতিনিধি রয়েছেন। এদের পরিচালনা করার জন্য আরও ভালো নেতার প্রয়োজন। তাই দায়িত্ব ছেড়ে দিয়েছি। কোনও গোষ্ঠী দ্বন্দ্ব নয়, অন্য কোনও দলেও যোগদান করছি না। একসময় পদ ছাড়তেই হয়। নতুনদের জায়গা করে দিতে হয়। 

অন্যদিকে, অশোকবাবুর ইস্তফা দেওয়া নিয়ে কটাক্ষ করলেন তৃণমূল নেতৃত্ব। নদিয়া জেলা তৃণমূল কংগ্রেস কো-অর্ডিনেটর দীপক বসু বলেন, সাংসদ জগন্নাথ সরকারের ফাইফরমাশ ঠিকমতো পালন করছিলেন না অশোক চক্রবর্তী। তাই তিনি তার সভাপতির পদ থেকে পদত্যাগ করেছেন। ওদের গোষ্ঠীদ্বন্দ্বের অন্ত নেই। ওদের কোন ভরসা নেই। মানুষ বুঝে গিয়েছে।

আরও পড়ুন-পিছিয়ে গেলেও পরীক্ষা কেন্দ্রেই দিতে হবে জয়েন্ট এন্ট্রাস, ১৪ অগাস্টের মধ্যে ফলপ্রকাশ

অশোক চক্রবর্তীর ইস্তফা দেওয়া নিয়ে নদিয়া(Nadia) সাংগঠনিক জেলা বিজেপির সহ-সভাপতি স্বপন দাম বলেন, অশোক চক্রবর্তী ইস্তফা দিয়েছেন রাজ্য অফিসে। রাজ্য অফিস থেকে এখনও পর্যন্ত আমাদের কোনরকম কিছু জানায়নি। এখন রাজ্য অফিস অশোক চক্রবর্তীর অব্যাহতি চেয়ে ইস্তফাপত্র গ্রহণ করবে, কি করবে না তা রাজ্য নেতৃত্বের উপরই নির্ভর করবে। তবে পদ থেকে চলে গেলে দলের তো কিছুটা হলেও ক্ষতি হবে। রাজ্য নেতৃত্ব যেভাবে নির্দেশ দেবে আমরা সেভাবেই চলব।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.