close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

নিমতায় তৃণমূল নেতা খুনে উত্তরপাড়া থেকে গ্রেফতার মুর্শিদাবাদের 'সুপারি কিলার'

ধৃত বিজেপি কর্মী সুমন কুণ্ডু-ই তৃণমূল নেতা নির্মল কুণ্ডুকে খুনের বরাত দেয় সুজয় দাসকে।

Updated: Jun 5, 2019, 05:31 PM IST
নিমতায় তৃণমূল নেতা খুনে উত্তরপাড়া থেকে গ্রেফতার মুর্শিদাবাদের 'সুপারি কিলার'
নির্মল কুণ্ডু খুনে ধৃত সুমন কুণ্ডু ও সুজয় দাস

নিজস্ব প্রতিবেদন : নিমতায় তৃণমূল নেতা খুনে গ্রেফতার হল অভিযুক্ত সুপারি কিলার। ধৃতের নাম সুজয় দাস। উত্তরপাড়া থেকে অভিযুক্ত সুপারি কিলার সুজয় দাসকে গ্রেফতার করে পুলিস। ধৃতের কাছ থেকে উদ্ধার হয়েছে একটি ওয়ান শাটার ও ৩ রাউন্ড কার্তুজ। উদ্ধার হয়েছে খুনে ব্যবহৃত বাইকটিও।

এদিন বিকালে ডিসি জোন-২ সাংবাদিক বৈঠক করে জানিয়েছেন, মুর্শিদাবাদ থেকে আনা হয়েছিল ভাড়াটে খুনি। মুর্শিদাবাদের বড়োঞাঁ থেকে ভাড়া করে আনা হয় শার্প শ্যুটার সুজয় দাসকে। ধৃত বিজেপি কর্মী সুমন কুণ্ডু-ই তৃণমূল নেতা নির্মল কুণ্ডুকে খুনের বরাত দেয় সুজয় দাসকে।

মঙ্গলবার সন্ধ্যায় নিমতার ঠাকুরতলায় খুন হন নির্মল কুণ্ডু। সন্ধেয় পাড়ার মুখে দাঁড়িয়েছিলেন উত্তর দমদম পুরসভার ৬ নম্বর ওয়ার্ডের তৃণমূল সভাপতি নির্মল কুণ্ডু। ঠিক তখনই তাঁর উপর হামলা চালায় দুষ্কৃতীদল। বাইকে করে আসে দুষ্কৃতীরা। তারপর গুলি করে চম্পট দেয়। হামলার ঘটনার সিসিটিভি ফুটেজ সামনে আসতেই দেখা যায়, পুরো ফিল্মি কায়দায় হামলা চালানো হয়েছে তৃণমূল নেতা নির্মল কুণ্ডুর উপর।

ছবিতে দেখা যায়, একটি বাইক করে আসছে দুই যুবক। কাছাকাছি এসেই তৃণমূল নেতা নির্মল কুণ্ডুকে লক্ষ্য করে গুলি চালায়। চলন্ত বাইক থেকেই টার্গেট লকড্! সোজা একেবারে নির্মল কুণ্ডুর মাথা লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীদল। কেউ কিছু বোঝার আগেই গুলি করে বাইক ছুটিয়ে চম্পট দেয় আততায়ীরা। গুলির আঘাতে ঘটনাস্থলেই রাস্তায় লুটিয়ে পড়েন তৃণমূল নেতা নির্মল কুন্ডু।

আরও পড়ুন, একহাত দূর থেকে মাথা লক্ষ্য করে গুলি! নিমতায় তৃণমূল নেতা খুনে চাঞ্চল্যকর সিসিটিভি ফুটেজ

সিসিটিভি ফুটেজ দেখে পুলিস নিশ্চিত হয় যে, এটা কোনও পাকা হাতের কাজ। কারণ যেভাবে চলন্ত বাইক থেকে বাঁ হাতে নিশানা করে তৃণমূল নেতাকে গুলি করা হয়েছে, তা কোনও শার্প শ্যুটার ছাড়া সম্ভব নয়। ধৃত বিজেপি কর্মী সুমন কুণ্ডু ও উত্তম মণ্ডলকে জেরায় এরপরই উঠে আসে সুপারি কিলার নিয়োগের কথা। জেরায় সুপারি কিলার নিয়োগের কথা কবুল করে ধৃত বিজেপি কর্মী। এরপরই উত্তরপাড়া থেকে গ্রেফতার করা হয় খুনিকে।