Odissa Accident: দারিংবাড়ি ঘুরতে গিয়ে ভয়াবহ দুর্ঘটনা, বাস উল্টে মৃত্যু ৬ বাঙালি পর্যটকের, শোকপ্রকাশ মমতার

দারিংবাড়ি থেকে ভাইজ্যাগ যাচ্ছিল পর্যটকবোঝাই বাসটি। মুখ্যসচিবের নেতৃত্বে একটি উচ্চপর্যায়ের দল, বিপর্যয় মোকাবিলা টিম ও উদয়নারায়ণপুরের বিধায়ক ওড়িশা যাচ্ছেন।

Updated By: May 25, 2022, 01:21 PM IST
Odissa Accident: দারিংবাড়ি ঘুরতে গিয়ে ভয়াবহ দুর্ঘটনা, বাস উল্টে মৃত্যু ৬ বাঙালি পর্যটকের, শোকপ্রকাশ মমতার
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : ওড়িশায় ভয়াবহ পথ দুর্ঘটনা (Odissa Accident)। পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন ৬ বাঙালি পর্যটক (Bengali Tourist)। নিহতরা প্রত্যেকেই হাওড়ার(Howrah) উদয়নারায়ণপুরের বাসিন্দা। 

জানা গিয়েছে, ওড়িশার দারিংবাড়ি থেকে ভাইজ্যাগ যাচ্ছিল পর্যটকবোঝাই বাসটি। বিশাখাপাটনম যাওয়ার পথে ওড়িশার গঞ্জাম এবং কন্ধমল জেলার সীমান্তে কলিঙ্গঘাটের কাছে দুর্ঘটনাটি (Odissa Accident)। ঘটে। নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে উল্টে যায় বাসটি। বাসে ছিলেন মোট ৬৫ জন যাত্রী। দুর্ঘটনার জেরে জখম হয়েছেন ৪৫ জন। দুর্ঘটনার জেরে মৃত্যু হয়েছে সুপ্রিয়া দেঁরে, সঞ্জিত পাত্র, রিমা দেঁরে, মৌসুমি দেঁরে, বর্ণালী মান্নার। পর্যটক দলটির সঙ্গে থাকা রাঁধুনিও প্রাণ হারিয়েছেন এই দুর্ঘটনায়। 

মঙ্গলবার রাতে দারিংবাড়ি থেকে বিশাখাপাটনমের উদ্দেশে রওনা দেয় দলটি। মাঝ রাস্তাতেই ঘটে বিপত্তি। নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় বাসটি। দুর্ঘটনার সঙ্গে সঙ্গেই উদ্ধারকাজে ঝাঁপিয়ে পড়েন স্থানীয় বাসিন্দারা। পরে পুলিস ও দমকলও এসে পৌঁছয় ঘটনাস্থলে। আহতদের উদ্ধার করে স্থানীয় ভাঞ্জানগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওদিকে ঘুরতে গিয়ে মর্মান্তিক এই পরিণতি মেনে নিতে পারছেন না উদয়নারাপুরের মানুষ। দুঃসংবাদ এসে পৌঁছতেই নেমে এসেছে শোকের ছায়া। শোকস্তব্ধ গোটা এলাকা। 

এই ঘটনায় টুইট করে দুঃখপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ও। টুইটে মুখ্যমন্ত্রী জানিয়েছেন, ওড়িশার আধিকারিকদের সঙ্গে যোগাযোগ রেখে চলেছে রাজ্য সরকার। নিহতদের দ্রুত পোস্টমর্টেম, আহতদের চিকিৎসা ও তাঁদের ফিরিয়ে আনার বিষয়ে কথা চলছে। মুখ্যসচিবের নেতৃত্বে একটি উচ্চপর্যায়ের দল, বিপর্যয় মোকাবিলা টিম ও উদয়নারায়ণপুরের বিধায়ক ওড়িশা যাচ্ছেন।

আরও পড়ুন, Partha Chatterjee, SSC: পার্থকে ফের CBI জেরা, SSC দুর্নীতিতে 'এই' নির্দিষ্ট প্রশ্নের জবাব তলব

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.