close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

আমাকে সাতদিন সময় দিন, ভাটপাড়ায় শান্তি ফেরাতে বাম নেতৃত্বের কাছে সময় চাইলেন পুলিস কমিশনার

এদিন ভাটপাড়ায় শান্তি মিছিল কর্মসূচি ছিল বাম ও কংগ্রেসের। তাতে হাজির ছিলেন বাম নেতা বিমান বসু, সূর্যকান্ত মশ্র, মহম্মদ সেলিম, কংগ্রেস নেতা সোমেন মিত্র। পতাকা ছাড়াই মিছিলে হাটেন তাঁরা। 

Sreyashi Ganguly | Updated: Jun 25, 2019, 09:04 PM IST
আমাকে সাতদিন সময় দিন, ভাটপাড়ায় শান্তি ফেরাতে বাম নেতৃত্বের কাছে সময় চাইলেন পুলিস কমিশনার

নিজস্ব প্রতিবেদন: ভাটপাড়ায় স্থায়ীভাবে শান্তি ফেরাতে ৭ দিন সময় চাইলেন বারাকপুরের নবনিযুক্ত পুলিস কমিশনার মনোজ ভার্মা। ওদিকে মঙ্গলবার পুলিসের ঘোষণা মতো ভাটপাড়ায় খুলেছে দোকানপাট। তবে এখনো ১৪৪ ধারা রাজি রয়েছে ভাটপাড়া ও জগদ্দল থানা এলাকায়।

 

এদিন ভাটপাড়ায় শান্তি মিছিল কর্মসূচি ছিল বাম ও কংগ্রেসের। তাতে হাজির ছিলেন বাম নেতা বিমান বসু, সূর্যকান্ত মশ্র, মহম্মদ সেলিম, কংগ্রেস নেতা সোমেন মিত্র। পতাকা ছাড়াই মিছিলে হাটেন তাঁরা। কাকিনাড়া স্টেশনের সামনে ও পরে ভাটপাড়া পুরসভার সামনে আটকে দেওয়া হয় সেই মিছিল।

সেখান থেকে পুলিস কমিশনার মনোজ ভার্মার সঙ্গে দেখা করতে যায় বাম নেতৃত্ব। প্রশ্ন তোলেন বিজেপি যদি মিছিল করতে পারে তাহলে বামেরা করতে পারবে না কেন? অবিলম্বে শান্তি প্রতিষ্ঠার দাবিতে স্মারকলিপিও দেন তাঁরা। 

জবাবে মনোজবাবু বলেন, আমাকে ৭ দিন সাতদিন সময় দিন। তার পর আসুন। দেখুন এলাকায় স্বাভাবিক পরিস্থিতি ফেরে কি না। পুলিসের তরফে জানানো হয়, মিছিলের ওপর কোনও হামলা হলে ফের উত্তেজনা ছড়াতে পারে। তাই আটকে দেওয়া হয়েছে মিছিল। 

Tags: