Dankuni: জামালপুর অপহরণকাণ্ডে নয়া মোড়, ২ জনকে খুন করে দেহ ফেলা হয় ডানকুনির খালে

বৃহস্পতিবার সকাল থেকে জেসিবি দিয়ে, ডুবুরি নামিয়ে ২ জনের মৃতদেহ খুঁজে পেতে চলছে তল্লাশি

Updated By: Aug 12, 2021, 12:53 PM IST
Dankuni: জামালপুর অপহরণকাণ্ডে নয়া মোড়, ২ জনকে খুন করে দেহ ফেলা হয় ডানকুনির খালে

নিজস্ব প্রতিবেদন: জামালপুর অপহরণকাণ্ডে চাঞ্চল্যকর মোড়। ওই ঘটনায় ৩ তিনজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করতেই বেরিয়ে এল চাঞ্চল্যকর তথ্য। জানা যাচ্ছে ৩ জনকে খুন করে ডানকুনির খালে পুঁতে দেওয়া হয়েছিল। একথা স্বীকার করেছে অভিযুক্তরা। ঘটনাস্থলে পুলিস ও সিআইডির টিম।

আরও পড়ুন-Coronavirus: গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ৪১,১৯৫, মৃত্যু ৪৯০ জনের

সম্প্রতি পূর্ব বর্ধমানের জামালপুরে এক ব্যবসায়ী সহ ২ জনকে অপহরণ করা হয়। সেই অপহরণের তদন্ত করতে গিয়ে ৩ জনকে আটক করেন তদন্তকারীরা। গতকাল টানা জিজ্ঞাসাবাদে তারা ভেঙে পড়ে। পুলিস সূত্রে খবর, ওই তিনজন স্বীকার করেছে অপহৃত ২ জনকে খুন করে ডানকুনির খালে ফেলে দেওয়া হয়েছে। 

তদন্তে উঠে এসেছে, জামালপুর থেকে অপহরণ করে ওই ২ জনকে ডানকুনির একটি ঘরে আনা হয়। তারপর তাদের খুন করে খালে ফেলে দেওয়া হয়।

বৃহস্পতিবার সকাল থেকে জেসিবি দিয়ে, ডুবুরি নামিয়ে ২ জনের মৃতদেহ খুঁজে পেতে চলছে তল্লাশি। তবে এখনও পর্যন্ত দেহদুটির কোনও খোঁজ পাওয়া যায়নি। তল্লাশি চালাচ্ছে বর্ধমান পুলিস, চন্দননগর কমিশনারেটের পুলিস ও সিআইডির একটি টিম।

আরও পড়ুন-Tripura: গ্রেফতার দেবাংশুর গাড়ির চালক-সহ একাধিক কর্মী, পুলিসের বিরুদ্ধে সরব TMC

এখনও পর্যন্ত যে ৩ জনকে আটক করা হয়েছে তার মধ্যে একজনের বাড়ি ডানকুনিতেই। এই খুনের পেছনে উদ্দেশ্য কী ছিল তা তদন্ত করে দেখা হচ্ছে। শুধু মাত্র খুন নাকি অন্যকিছু তা খতিয়ে দেখছে পুলিস। 

উল্লেখ্য, জামালপুরের ব্যবসায়ী শামিম হোসেন পেশায় ব্যবসায়ী। বীরভূমের ইলামবাজারে একটি ফাস্টফুডের দোকান আছে। একটি বোলেরো গাড়ি করে কলকাতা যাওয়ার পথে গত ৫ অগাস্ট থেকে নিখোঁজ শামিম ও তার গাড়ির চালক বরুণ মুর্মু। গাড়িটিকে জামালপুরের একটি হোটেলের কাছ থেকে উদ্ধার হয়। ঘটনার তদন্তে নেমে ডানকুনি ও জামালপুর থানার পুলিস কালো, বাবু ও আখতার নামে তিন জনকে গ্রেফতার করে। তাদের জেরা করেই খুনের তথ্য সামনে চলে আসে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.