WB Assembly Election 2021: BJP কর্মীকে বেধড়ক মারধর, বাড়ির মেয়েদের শাড়ি ধরে টানাটানির অভিযোগ উঠল জীবনতলায়

বিজেপির ওই কর্মীর দাবি, ভোট না দিয়েই বেরিয়ে এসেছি। বুথ থেকে বেরিয়ে আসার পরই আমাকে মারধর করে তৃণমূলের দুষ্কৃতীরা

Updated By: Apr 6, 2021, 04:15 PM IST
WB Assembly Election 2021: BJP কর্মীকে বেধড়ক মারধর, বাড়ির মেয়েদের শাড়ি ধরে টানাটানির অভিযোগ উঠল জীবনতলায়

নিজস্ব প্রতিবেদন: ভোট দেওয়াকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল দক্ষিণ ২৪ পরগনার জীবনতলা। বিজেপি সমর্থদের মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। শুধু তাই নয়, বিজেপিকে ভোট দেওয়ায় হেনস্থা ও শাড়ি খুলে নেওার অভিযোগ করলেন এক মহিলা।

আরও প়ড়ুন-BJP কর্মীর 'রহস্যমৃত্যু', দাবি-পাল্টা দাবিতে উত্তেজনা দুবরাজপুরে, পুলিসকে ঘিরে বিক্ষোভ

সকাল থেকেই উত্তপ্ত ছিল জীবনতলার(Jibantala) নাগরতলা গ্রামের ২০৮ নম্বর বুথ। ওই বুথে ভোট দিতে আসেন এক বিজেপি সমর্থকের পরিবার। তাঁকে রাস্তায় ফেলে মারধর করা হয় বলে অভিযোগ। তাঁকে বাঁচাতে এল তাঁর মা ও বৌদিকেও মারধর করা হয়। রাস্তায় ফেলে তাদের লাথি মারা হয় ও শাড়ি খুলে নেওয়া হয় বলেও অভিযোগ। ওই ঘটনায় আহত ৭ বিজেপি সমর্থক।

গৌরী সর্দার নামে এক নিগৃহীত মহিলার অভিযোগ, ভোট দেওয়ার পরে তৃণমূলের(TMC লোকজন আমাদের মারধর করে। কেন্দ্রীয় বাহিনী ছিল না। বুকে লাথি মেরেছে। শাড়ি খুলে নেওয়া হয়।

লক্ষ্মী সর্দার নামে এক বিজেপি কর্মীর অভিযোগ, তিন দিন ধরে আমাদের হুমকি দিচ্ছে, ভোট দিতে গেল ঘরবাড়ি লুট হবে। তোর বাড়ির লোকজন ভোট দিতে গেলে বাড়ি জ্বালিয়ে দেব, হাত পা ভেঙে দেব। আজ ভোটের লাইনে দাঁড়িয়েছি। তৃণমূলের লোকজন জিজ্ঞাসা করছে, কোথায় ভোট দিবি বল?  আমি বললাম, আমি কাকে ভোট দেব তোমাকে বলব কেন? ওরা বলল ঠিক আছে, ভোট দিয়ে বেরিয়ে আয়।

আরও প়ড়ুন-চেলা কাঠ দিয়ে চাষের ক্ষেতে তাড়া, 'মারতে চেয়েছিল BJP', অভিযোগ Sujata-র   

বিজেপির ওই কর্মীর দাবি, ভোট না দিয়েই বেরিয়ে এসেছি। বুথ থেকে বেরিয়ে আসার পরই আমাকে মারধর করে তৃণমূলের দুষ্কৃতীরা। দেখুন কীভাবে মেরেছে। রাস্তায় টানতে টানতে এনেছে।  আহতদের দেখতে বিজেপি কর্মীদের বাড়ি যায় ক্যানিং পূর্ব বিধানসভার বিজেপি প্রার্থী কালিপদ নস্কর। তিনি বলেন, আমি বলেছিলাম আমি এখানে আসব। গত রাত থেকেই খবর আসছিল এলাকার বিজেপি কর্মীদের হুমকি দেওয়া হচ্ছে। আমাদের এজেন্টদের জোর করে আটকে দেওয়া হয়েছে।

.