মনোনয়নপত্র জমা দেওয়া ঘিরে তৃণমূল ও বাম কর্মী সমর্থকদের মধ্যে হাতাহাতি

মনোনয়নপত্র জমা ঘিরে দুই দলের হাতাহাতি। আর তা থামাতে গিয়ে হলদিয়ায় আক্রান্ত হলেন পুলিসকর্তা। তৃণমূল ও বাম কর্মী সমর্থকদের হাতাহাতির মধ্যে পড়ে আক্রান্ত হলেন হলদিয়ার SDPO তন্ময় মুখোপাধ্যায় ও সুতাহাটার ওসি শীর্ষেন্দু দাস। এক সিপিএম কর্মীকে আটক করেছে পুলিস।

Updated By: Apr 15, 2016, 07:01 PM IST
মনোনয়নপত্র জমা দেওয়া ঘিরে তৃণমূল ও বাম কর্মী সমর্থকদের মধ্যে হাতাহাতি

ওয়েব ডেস্ক: মনোনয়নপত্র জমা ঘিরে দুই দলের হাতাহাতি। আর তা থামাতে গিয়ে হলদিয়ায় আক্রান্ত হলেন পুলিসকর্তা। তৃণমূল ও বাম কর্মী সমর্থকদের হাতাহাতির মধ্যে পড়ে আক্রান্ত হলেন হলদিয়ার SDPO তন্ময় মুখোপাধ্যায় ও সুতাহাটার ওসি শীর্ষেন্দু দাস। এক সিপিএম কর্মীকে আটক করেছে পুলিস।

বেলা তখন প্রায় ১২টা। মনোনয়ন জমাপত্র দিতে হলদিয়া মহকুমাশাসকের দফতরে পৌছে গিয়েছেন সিপিএম প্রার্থী তাপসী মণ্ডল এবং নন্দীগ্রামের সিপিআই প্রার্থী আব্দুল কবীর মহম্মদ। বাইরে বাম কর্মী সমর্থকরা। ততক্ষণে পৌঁছে গিয়েছেন মহিষাদলের তৃণমূল প্রার্থী সুদর্শন ঘোষ দস্তিদারও। কর্মী সমর্থকদের নিয়ে মনোনয়ন জমা দিতে। চলছে জোরদার মাইকিং।

বাম কর্মী সমর্থকদের অভিযোগ, স্ট্রিট মিটিং করতে তাদের বাধা দেয় তৃণমূলের লোকজন। শুরু হয়ে যায় বচসা। তার থেকে হাতাহাতি। সঙ্গে সঙ্গেই ছুটে আসেন হলদিয়ার SDPO তন্ময় মুখোপাধ্যায় ও সুতাহাটা থানার ওসি শীর্ষেন্দু দাস। ধাক্কাধাক্কিতে আহত হন তাঁরা। পুলিসি তত্পরতায় কিছুক্ষণের মধ্যেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এরপরই মনোনয়ন জমা দিতে আসেন নন্দীগ্রামের তৃণমূল প্রার্থী শুভেন্দু অধিকারী।