রাজ্যে ডেঙ্গির প্রভাব নিয়ে মুখ খুললেন মমতা বন্দ্যোপাধ্যায়

কলকাতায় ফের মৃত্যু ডেঙ্গুতে। মৃত্যু হয়েছে বাগুইআটির ঘোষপাড়ার বাসিন্দা বাবান ঘোষের। দিন কয়েক ধরেই সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। গতকাল থেকে তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে শুরু হয়। আজ সকালে মৃত্যু হয় বাবানের। সরকারিভাবে এখনও পর্যন্ত ডেঙ্গিতে মৃত্যু হয়েছে ১৪ জনের। বেসরকারি মতে মৃতের সখ্যা আরও বেশী বলে জানা গেছে।

Updated By: Aug 11, 2016, 04:41 PM IST
রাজ্যে ডেঙ্গির প্রভাব নিয়ে মুখ খুললেন মমতা বন্দ্যোপাধ্যায়

ওয়েব ডেস্ক : কলকাতায় ফের মৃত্যু ডেঙ্গুতে। মৃত্যু হয়েছে বাগুইআটির ঘোষপাড়ার বাসিন্দা বাবান ঘোষের। দিন কয়েক ধরেই সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। গতকাল থেকে তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে শুরু হয়। আজ সকালে মৃত্যু হয় বাবানের। সরকারিভাবে এখনও পর্যন্ত ডেঙ্গিতে মৃত্যু হয়েছে ১৪ জনের। বেসরকারি মতে মৃতের সখ্যা আরও বেশী বলে জানা গেছে।

আরও পড়ুন- ডেঙ্গি নিয়ে অগ্নিশর্মা মেয়র পারিষদ অতীন ঘোষ

এদিকে, শহরে একের পর এক মৃত্যুতে পুরসভার ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। রাজ্য স্বাস্থ্য দফতরের ভূমিকা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে।

এই পরিস্থিতিতে আজ দক্ষিণ ২৪ পরগনা সফরে গিয়ে ডেঙ্গি নিয়ে মুখ খুললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, অবিলম্বে পরিস্থিতি মোকাবিলার নির্দেশ দেওয়া হয়েছে পুরসভাগুলিকে। সেই সঙ্গে রাজ্য সরকারের পক্ষ থেকেও যা ব্যবস্থা নেওয়ার তা নেওয়া হচ্ছে। আরও বলেন, এই রোগ নিয়ে আতঙ্কিত হওয়ার কোনও কারণ নেই। সকলকে পরিচ্ছন্নতা বজায় রাখার কথা বলেন তিনি।

.