দুর্ঘটনার মুখে Allu Arjun এর ভ্যানিটি ভ্যান, চিন্তায় ভক্তকূল

পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে 

Updated By: Feb 8, 2021, 11:21 AM IST
দুর্ঘটনার মুখে Allu Arjun এর ভ্যানিটি ভ্যান, চিন্তায় ভক্তকূল
অল্লু অর্জুন

নিজস্ব প্রতিবেদন: দুর্ঘটনার মুখে অল্লু অর্জুনের ভ্যানিটি ভ্যান। তেলাঙ্গানার খাম্মামে আচমকাই দুর্ঘটনার মুখে পড়ে দক্ষিণের জনপ্রিয় অভিনেতার ভ্যানিটি ভ্যান। যে খবর ছড়িয়ে পড়তেই জোর শোরগোল শুরু হয়ে যায়। যদিও দুর্ঘটনার সময় ভ্যানিটি ভ্যানে ছিলেন না অল্লু অর্জুন। ফলে কপাল জোরে রক্ষা পেয়ে যান দক্ষিণের এই তারকা।

পুলিস সূত্রে খবর, শনিবার অল্লু অর্জুনের ভ্যানিটি ভ্যান তেলাঙ্গানার খাম্মামে পৌঁছলে, সত্যনারায়ণপুরমের দিক থেকে আসা একটি লরি গিয়ে ধাক্কা মারে। দুর্ঘটনার পর ওই ভ্যানিটি ভ্যানের চালক এবং আর এক কর্মী বরাত জোরে রক্ষা পেয়ে যান। লরির ধাক্কায় ভ্যানিটি ভ্যানের অল্প ক্ষয়ক্ষতি হয়। দুর্ঘটনার পরপরই পুলিস দুর্ঘটনাস্থলে পৌঁছয়। পুলিসের তরফে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। অল্লু অর্জুনের (Allu Arjun) ভ্যানিটি ভ্যানের দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়তেই চাঞ্চল্য ছড়ায়। যদিও অভিনতা ভাল আছেন। বর্তমানে তিনি অন্ধ্রপ্রদেশে 'পুষ্পা' নামের একটি ছবির শ্যুটিং করছেন।

আরও পড়ুন : কৃষক আন্দোলন নিয়ে মুখ খোলায় ধর্ষণের হুমকি, অভিযোগ ব্রিটিশ অভিনেত্রী Jameela-র

এদিকে অল্লু অর্জুনের ভ্যানিটি ভ্যানের দুর্ঘটনার খবর চাউর হতেই, ফের আরও একটি বিষয় নিয়ে জোর আলোচনা শুরু হয় দক্ষিণী সিনেমা জগতে। জানা যাচ্ছে, দক্ষিণী অভিনেতা সুরিয়া শিবকুমার (Suriya) করোনায় আক্রান্ত। সোশ্যাল হ্যান্ডেলে নিজের অসুস্থতার খবর প্রকাশ করেন সুরিয়া। দক্ষিণী অভিনেতা জানান, তিনি করোনায় আক্রান্ত। কোভিড ১৯ (COVID 19) তাঁর শরীরে থাবা বসানোর পরই চিকিৎসা শুরু হয়। করোনায় (Corona) আক্রান্ত হওয়ার পর জীবনের স্বাভাবিক ছন্দে ফিরতে না পারলেও, অনেকটাই ভাল আছেন তিনি। তবে কাজ শুরু করতে আরও বেশ কিছুদিন তাঁকে অপেক্ষা করতে হবে।

আরও পড়ুন : Farmers' Protest : Greta-কে নিয়ে গান, 'অশিক্ষিত' বলে আক্রমণ রণবীরের

করোনার প্রকোপ কিছুটা কমলেও,ভয় এখনও কাটেনি। ফলে এই অবস্থায় দেশের প্রত্যেকটি মানুষকে সাবধান এবং সচেতন থাকতে হবে বলেও মত প্রকাশ করেন সুরিয়া। দক্ষিণী অভিনেতার অসুস্থতার খবর পেয়ে, তাঁর ভক্তরা চিন্তায় পড়ে যান।

.