রিলের প্রেম এবার রিয়েলেও? বাস্তবেও একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন রিমলি-উদয়?

 রিমলি-উদয়ের রিল লাইফ প্রেমের ছোঁয়া কি জন ও ইদিকার বাস্তব জীবনেও লেগেছ? সম্প্রতি 'দিদি নম্বর -১'-র এপিসোড এমন প্রশ্ন তুলে দিয়েছে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 7, 2021, 08:32 PM IST
রিলের প্রেম এবার রিয়েলেও? বাস্তবেও একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন রিমলি-উদয়?

নিজস্ব প্রতিবেদন : কিছুদিন আগেই শেষ হয়েছে Zee Bangla-র ধারাবাহিক 'রিমলি'। TRP-র দৌড়ে পিছিয়ে পড়ার কারণেই নাকি দ্রুত শেষ করতে হয়েছে এই ধারবাহিকটি। যদিও ধারাবাহিকে কৃষক পরিবারের মেয়ে রিমলি ও বড়লোকের ছেলে উদয়ের প্রেমের গল্প আবার বহু দর্শকেরই মনে ধরেছিল। কিন্তু রিমলি-উদয়ের রিল লাইফ প্রেমের ছোঁয়া কি জন ও ইদিকার বাস্তব জীবনেও লেগেছে? 'দিদি নম্বর -১'-র এপিসোড এমন প্রশ্ন তুলে দিয়েছে।

সম্প্রতি Zee বাংলার রিয়ালিটি শোয়ে হাজির হয়েছিলেন অভিনেতা জন ভট্টচার্য (উদয়), ইদিকা পাল (রিমলি)। আর তাঁদের সঙ্গে হাজির হয়েছিলেন অভিনেতা জনের মা শর্মিষ্ঠা ভট্টাচার্য, আর 'রিমলি'র দাদা অর্থাৎ অভিনেতা ইন্দ্রনীল মল্লিক। আর সেখানেই জনের মা শর্মিষ্ঠা গোস্বামী প্রকাশ্যেই বলে বসেন, ছেলের হবু বৌমা হিসাবে 'রিমলি' অর্থাৎ ইদিকাকে বেশ পছন্দ তাঁর। মায়ের এমন কথায় লজ্জা পেয়ে যান 'উদয়' ওরফে জন। যদিও প্রেমের জল্পনা উড়িয়ে জনের দাবি, তিনি আপাতত কেরিয়ারে মন দিতে চান।

আরও পড়ুন-সাহস থাকলে ঈদে মজার ভিডিয়ো করুন, 'শিব'রূপী মীরকে কটাক্ষ নেটিজেনদের

অন্যদিকে 'রিমলি'র পর্দার দাদা 'পরম' অর্থাৎ অভিনেতা ইন্দ্রনীল মল্লিকও ইঙ্গিত করেন জন ও ইদিকার ডুবে ডুবে জল খাচ্ছেন। যদিও এক্ষেত্রে জনের মতো ইদিকারও দাবি ছিল, তিনি আপাতত কাজে মন দিতে চান। তবে জন-ইদিকা যাই বলুন না কেন, গোটা এপিসোড দেখে নেটিজেনদের সন্দেহ বাস্তবেও প্রেম করছেন জন (উদয়) ও ইদিকা (রিমলি)।

আরও পড়ুন-''তোমায় ছোট থেকে চিনি... শয়তানের চোখে পড়ে গিয়েছ'', Aryan-কে খোলা চিঠি Hrithik-র

 যদিও বাস্তবে জন-ইদিকার প্রেমের খবর সত্যি নাকি পুরোটাই TRP বাড়ানোর কারসাজি? সে প্রশ্নও তুলেছেন কিছু নেটিজেন। তবে আসল উত্তর ভবিষ্যতেই মিলবে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.