তুমুল উত্তেজনা ESI হাসপাতালে, Vaccine না পেয়ে রাস্তা অবরোধ মানিকতলায়

বলা হয় ভ্যাকসিন(Covid vaccine) দেওয়া হবে ১ মে।  সেদিন দেওয়া হয়নি। ফের আজ আসতে বলা হয়

Updated By: May 3, 2021, 11:35 AM IST
তুমুল উত্তেজনা ESI হাসপাতালে, Vaccine না পেয়ে রাস্তা অবরোধ মানিকতলায়

নিজস্ব প্রতিবেদন: দেশজুড়ে ভ্যাকসিনের আকাল। সরকারি, বেসরকারি হাসপাতালগুলো বলতেই পারছে না কবে ভ্যাকসিন আসবে। এদিকে সেকেন্ড ডোজ নিতে হাসপাতালে ভিড় জমাচ্ছেন মানুষজন।

সোমবার সকালে ভ্যাকসিন না পেয়ে মানিকতল ইএসআই হাসপাতালে ক্ষোভ ফেটে পড়লেন ভ্যাকসিন নিতে আসা লোকজন। এমনকি ক্ষোভে রাস্তা অবরোধও করলেন তাঁরা।

আরও পড়ুন-নন্দীগ্রামে ইভিএমে কারচুপির অভিযোগ, পুনর্গণনা চেয়ে কমিশনে চিঠি TMC-র 

শনিবার ১ মে ছুটি ছিল। রবিবারও ভ্যাকসিন দেওয়া যায়নি। আজ ভোর প্রায় তিনটে থেকে মানিকতলার ইএসআই(Maniktala ESI Hospital) হাসপাতালের সামনে ভ্যাকসিনের জন্য লাইন দিয়েছিলেন অনেকে। আজও তাঁরা ভ্যাকসিন পাননি। এনিয়ে হাসপাালের গেটে বিক্ষোভ দেখান তাঁরা।  এর পরই ইএসআই হাসপাতালের নার্স ট্রেনিং সেন্টারের পাশের রাস্তা অবরোধ করেন তাঁরা। পুলিস এলে এনিয়ে তীব্র উত্তেজনার সৃষ্টি হয় এলাকাজুড়ে।

ভ্যাকসিন নিতে আসা এক মহিলা জানালেন, গত ৩০ এপ্রিল তাঁকে কুপন দেওয়া হয়েছিল। বলা হয় ভ্যাকসিন(Covid vaccine) দেওয়া হবে ১ মে।  সেদিন দেওয়া হয়নি। ফের আজ আসতে বলা হয়। আজও দেওয়া হয়নি। এদিকে, হাসপাতাল কর্তৃপক্ষ ভ্যাকসিন নিতে আসা লোকজনকে বুঝিয়ে শান্ত করার চেষ্টা করেন। কিন্তু মিডিয়ার সঙ্গে কথা বলতে অস্বীকার করেন।

আরও পড়ুন-২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৩ লাখ ৭৩২ জন, চিন্তা বাড়াচ্ছে সক্রিয় রোগীর সংখ্যা

শুক্রবার জি ২৪ ঘণ্টায় খবর হওয়ার পর কুপন দিতে শুরু করে ইএসআই হাসপাতাল। বলা হয়েছিল ৩ মে ভ্যাকসিন দেওয়া হবে। তার পরও ভ্যাকসিন দেওয়া হচ্ছে না। অধিকাংশেরই বক্তব্য ৩০ এপ্রিল থেকে তাঁরা ঘুরছেন ভ্যাকসিন পাচ্ছে না। ঘোরাচ্ছে হাসপাতাল। দুর্গানগর থেকে আসা এক মহিলা বললেন, ৩ তারিখ আসতে বলা হয়েছিল। আজও ভ্য়াকসিন দেওয়া হল না। ভ্যাকসিন যদি না থাকে তাহলে আগেই বলে দেওয়া উচিত ছিল! এই হয়রানি হতো না।

.