শুরু হল মা উড়ালপুলের এজেসি বোস রোড সংযোগকারী পশ্চিমমুখী ramp তৈরির কাজ

শুরু হল মা উড়ালপুলের এজেসি বোস রোড সংযোগকারী পশ্চিমমুখী  ramp তৈরির কাজ। RAMP তৈরির জন্য আগামী তিন মাস বন্ধ থাকবে বেকবাগান মোড় পর্যন্ত সার্কাস অ্যাভিনিউয়ের রাস্তা। কাজ শুরুর প্রথম দিনেই সাময়িক যানজটে  পড়তে হয় শহরবাসীকে।

Updated By: May 15, 2017, 05:57 PM IST
শুরু হল মা উড়ালপুলের এজেসি বোস রোড সংযোগকারী পশ্চিমমুখী ramp তৈরির কাজ

ওয়েব ডেস্ক: শুরু হল মা উড়ালপুলের এজেসি বোস রোড সংযোগকারী পশ্চিমমুখী  ramp তৈরির কাজ। RAMP তৈরির জন্য আগামী তিন মাস বন্ধ থাকবে বেকবাগান মোড় পর্যন্ত সার্কাস অ্যাভিনিউয়ের রাস্তা। কাজ শুরুর প্রথম দিনেই সাময়িক যানজটে  পড়তে হয় শহরবাসীকে।

বাইপাস থেকে রেড রোড মাত্র মিনিট দশেকের যাত্রাপথ। পশ্চিমপ্রান্ত থেকে শহরের প্রাণকেন্দ্রে পৌছতে পোহাতে হবে না যানজটের ঝক্কি। সেই লক্ষ্য নিয়েই চলছে মা উড়ালপুল সম্প্রসারণের কাজ।

আপনার হাতের মুঠোতেই রয়েছে পাকস্থলীতে ক্যানসার প্রতিরোধের ওষুধ

মা ফ্লাইওভারের পশ্চিমমুখী রাম্প তৈরির জন্য, ট্রাফিক নিয়ন্ত্রণ করা হচ্ছে। পুলিসের পক্ষ থেকে জানানো হয়েছে, পার্ক সার্কাস থেকে AJC বোস রোড ধরে ফ্লাইওভারে ওঠা গেলেও পশ্চিম দিকে নীচে যাওয়ার সার্কাস অ্যাভিনিউ ব্যবহার করা যাবে না। ওই ট্রাফিক মেহের আলি রোড দিয়ে ঘুরিয়ে দেওয়া হচ্ছে। আবার ওই রাস্তার মুখেই জলের লাইনে কাজ করছে কলকাতা পুরসভা। তাই জোড়া দুর্ভোগে বিপর্যস্ত ট্রাফিক ব্যবস্থা।

আগামী তিন মাস বন্ধ থাকছে বেকবাগান মোড় পর্যন্ত সার্কাস অ্যাভিনিউয়ের রাস্তা। এবার দেখে নেওয়া যাক পরিস্থিতি সামলাতে যাননিয়ন্ত্রণে কী ব্যবস্থা নিয়েছে কলকাতা ট্রাফিক পুলিস?  কড়েয়া রোড ও বেকবাগান রো-এর ক্রসিংয়ের মধ্যে সার্কাস অ্যাভিনিউয়ের যে অংশটি রয়েছে তা বন্ধ থাকবে । সকাল ৬ টা থেকে রাত ১১টা পর্যন্ত পানামা আইল্যান্ড থেকে পার্ক সার্কাস কানেক্টরে কোনও পশ্চিমমুখী ট্রাক-লরি ঢুকতে পারবে না। পার্ক সার্কাস কানেক্টর থেকে কংগ্রেস এগজিবিশন রোড, নাসিরুদ্দিন রোড, সার্কাস অ্যাভিনিউ, AJC বোস রোডে যাওয়া যাবে না। ওই গাড়িগুলিকে কংগ্রেস এগজিবিশন রোড-আমির আলি অ্যাভিনিউ-সেভেন পয়েন্ট ক্রসিং-পার্কস্ট্রিট-মল্লিক বাজার ক্রসিং হয়ে AJC বোস রোডে ঘুরিয়ে দেওয়া হবে।

রজনিকান্তকেও পিছনে ফেলে দিলেন ‘বাহুবলী’ প্রভাস!

.