close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

ঘোড়া কেনা-বেচার অভিযোগ অব্যাহত, ফের জেডি(এস) নেতাকে টাকা অফার করার অভিযোগ বিজেপির বিরুদ্ধে

শনিবার একটি অডিয়ো ক্লিপ প্রকাশ্যে নিয়ে এসে কংগ্রেস দাবি করে, তাদের ১৮ বিধায়ককে ১০ কোটি টাকা এবং অধ্যক্ষকে ৫০ কোটি টাকা অফার করে রাজ্য বিজেপির সভাপতি তথা প্রাক্তন মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পা

Updated: Feb 10, 2019, 05:41 PM IST
ঘোড়া কেনা-বেচার অভিযোগ অব্যাহত, ফের জেডি(এস) নেতাকে টাকা অফার করার অভিযোগ বিজেপির বিরুদ্ধে
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: সরকার ভাঙতে মরিয়া বিজেপি। বারবার এমনই অভিযোগ আনছে কংগ্রেস এবং জেডি(এস)। রবিবার ফের নতুন করে কর্ণাটকের মুখ্যমন্ত্রী এইচ ডি কুমারস্বামী দাবি করেন, শনিবার ফের তাঁর দলের এক বিধায়ককে টাকার লোভ দেখিয়ে ফোন করেন এক বিজেপি নেতা। যদিও, বিজেপির ‘ফাঁদে’ পা দেয়নি জেডি(এস)-র ওই নেতা বলে দাবি কর্ণাটকের মুখ্যমন্ত্রীর।

আরও পড়ুন- আবু ধাবির আদালতে সরকারি ভাষা হিসেবে স্বীকৃতি পেল হিন্দি

শনিবার একটি অডিয়ো ক্লিপ প্রকাশ্যে নিয়ে এসে কংগ্রেস দাবি করে, তাদের ১৮ বিধায়ককে ১০ কোটি টাকা এবং অধ্যক্ষকে ৫০ কোটি টাকা অফার করে রাজ্য বিজেপির সভাপতি তথা প্রাক্তন মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পা। এমনকি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বিজেপি সভাপতি অমিত শাহকে কাঠগড়ায় দাঁড় করিয়ে কংগ্রেসের অভিযোগ তাঁদের প্ররোচনায় যেনতেন প্রকারে সরকার ভাঙতে চাইছে বিজেপি। জেডি(এস)-ও একই অভিযোগ এনেছে বিজেপির বিরুদ্ধে। কর্ণাটকের মুখ্যমন্ত্রী এই ডি কুমারস্বামী সাংবাদিকদের এ দিন বলেন, “আজ সকালে বিজেপির তরফে আমাদের এক বিধায়কের কাছে টাকা অফার করে ফোন আসে। খোদ ওই বিধায়কই আমাকে জানায়।” কুমারস্বামীর অভিযোগ আরও অন্যান্য বিধায়কদের এমন টাকার লোভ দেখানো হচ্ছে।

আরও পড়ুন- কুলগামে নিরাপত্তা বাহিনীর সঙ্গে গুলির লড়াইয়ে খতম ৫ জঙ্গি

অডিয়ো ক্লিপ নিয়ে কংগ্রেসের যে অভিযোগ তা সম্পূর্ণ খারিজ করে দেন ইয়েদুরাপ্পা। তিনি বলেন, ওই অডিয়ো ক্লিপ সম্পূর্ণভাবে বিকৃত করা হয়েছে।