জঙ্গি গোষ্ঠীর ব্যাংক অ্যাকাউন্ট থেকে আর্থিক লেনদেন! দুর্গাপুর থেকে গ্রেফতার ১

ধৃত ছত্রিসগঢ়ের রায়পুরের বাসিন্দা

Updated By: Dec 6, 2021, 10:22 PM IST
জঙ্গি গোষ্ঠীর ব্যাংক অ্যাকাউন্ট থেকে আর্থিক লেনদেন! দুর্গাপুর থেকে গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদন: জঙ্গি গোষ্ঠীর ব্যাংক অ্যাকাউন্ট থেকে  বেশ কয়েকবার আর্থিক লেনদেন। দুর্গাপুর থেকে ছত্রিসগঢ়ের রায়পুরের এক ব্যাক্তিকে গ্রেফতার করল পুলিস। ধৃতের নাম রাজু খান।

অভিযোগ, ২০১৩-তে এক জঙ্গিগোষ্ঠীর অ্যাকাউন্ট থেকে ১৭ হাজার টাকা ঢোকে রাজু খানের অ্যাকাউন্টে। একই অভিযোগে আগে বেঙ্গালুরুর এক দম্পতিকেও গ্রেফতার করেছিল পুলিশ। অভিযুক্ত দম্পত্তিকে পুলিসি হেফাজত নিয়ে জেরা করতেই আরও তথ্য উঠে আসে। জানা যায়, ২০১৬-তে দুর্গাপুর ইস্পাত কারখানার স্থায়ী শ্রমিকের কাজ থেকে স্বেচ্ছায় অবসর নেয় রাজু খান। এরপর থেকে ঠিকাদারের কাজ করত অভিযুক্ত। কখনও দুর্গাপুরে, কখনও কাশ্মীরে, আবার কখনও অন্যান্য জায়গায় তার যাতায়াত ছিল বলে পুলিস সূত্রে খবর। অভিযুক্ত রাজু খানের বিরুদ্ধে দেশদ্রোহিতার মামলা দায়ের হয় বলে জানিয়েছেন ছত্রিসগঢ়ের রায়পুর সিটির এসপি বিশ্বদীপক ত্রিপাঠী ।

অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে ছত্রিসগঢ়ের রায়পুর থানার পুলিস। রবিবার রাতে দুর্গাপুর থানার পুলিস বি-জোন এলাকা থেকে অভিযুক্তকে গ্রেফতার করে। এরপর তাকে ছত্রিসগঢ়ের রায়পুর পুলিসের হাতে তুলে দেওয়া হয়। ছত্রিসগঢ়ের রায়পুর পুলিস অভিযুক্তকে দুর্গাপুর মহকুমা আদালতে পেশ করে হেফাজত চায়। এরপর ধৃতে ট্রানজিট রিমান্ডে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন: চাকরি চাই, নাহলে জঙ্গি শিবিরে ফিরব! পুলিসকে হুঁশিয়ারি KLO-র প্রাক্তন সদস্যদের

আরও পড়ুন: Khardaha: পার্টি অফিসে হিন্দি গানের সাথে উদ্দাম নাচ TMC কর্মীর, ভাইরাল ভিডিয়ো

 Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App