Dev: বান্ধবী রুক্মিনী নয়! বাস্তবজীবনে অভিনেতা দেবের ভালো থাকার 'টনিক' কে?

দেবের আগামী ছবি টনিক। পর্দায় পরাণ বন্দ্যোপাধ্যায়ের ভালো থাকার টনিক দেব (Dev), কিন্তু বাস্তবজীবনে দেবের টনিক (Tonic) কে, খোলসা করলেন অভিনেতা। 

Updated By: Dec 19, 2021, 02:28 PM IST
Dev: বান্ধবী রুক্মিনী নয়! বাস্তবজীবনে অভিনেতা দেবের ভালো থাকার 'টনিক' কে?

নিজস্ব প্রতিবেদন: হাতে মাত্র কয়েকদিন, এই সপ্তাহেই মুক্তি পেতে চলেছে দেবের(Dev) ছবি টনিক (Tonic)। গোলন্দাজের (Golondaaj) পর একেবারে অন্য স্বাদের ছবি নিয়ে বড়পর্দায় হাজির হতে চলেছেন তিনি। অভিনয়ের পাশাপাশি ছবির অন্যতম প্রযোজকও তিনি। তাই ছবির প্রচারে কোনও কসর ছাড়ছেন না অভিনেতা। কিন্তু এরই মাঝে বিপত্তি। কাজের চাপে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। 

'টনিক' ছবিতে দেবের পাশাপাশি দুই মুখ্য চরিত্রে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Bandopadhayay) ও শকুন্তলা বড়ুয়াকে (Shakuntala Barua)। আশিতেও রক ক্লাইম্বিং করা যায়, ব়্যাফটিং করা যায়, অনেক ঝুঁকি নেওয়া যায় যদি সঙ্গে থাকে টনিক, এই ছবিতে পরাণ বন্দ্যোপাধ্যায়ের টনিক হলেন দেব। তাঁর হাত ধরেই নিজের বিবাহবার্ষিকী উদযাপন করতে দার্জিলিং পৌঁছে যান পরাণ বন্দ্যোপাধ্যায় ও শকুন্তলা বড়ুয়া। সেখানেই জীবনের অপূর্ণ ইচ্ছাগুলো পূরণ করতে আগ্রহী এই বয়স্ক দম্পতি। তাঁদের বেঁচে থাকার রসদ যোগান দেয় টনিক। কিন্তু অভিনেতা দেবের বাস্তবজীবনের টনিক কে? রবিবার নিজেই সেই কথা ফাঁস করলেন অভিনেতা। 

আরও পড়ুন: Vicky-Katrina: হানিমুনের প্রথম ছবি, ভিকির 'ইশক দা চূড়া'-য় নববধূ ক্যাটরিনা

প্রচারের মাঝেই জ্বরে আক্রান্ত হন অভিনেতা দেব। তাঁর অসুস্থতায় চিন্তায় পড়ে যায় অনুরাগীরা। অনেকেই অভিনেতার কাছ থেকে তাঁর শারীরিক অবস্থা জানতে চান। রবিবার সকালে দেব তাঁর ফ্যানেদের উদ্দেশ্যে লেখেন,'সবাইকে ধন্যবাদ। আমি সুস্থ হয়ে উঠছি। খুব তাড়াতাড়ি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠব। তোমরাই আমার টনিক। তাই ভয় পাওয়ার কিছু নেই।' 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App