Rose-tinted চশমাটা খুলে দেখুন; দেশের তীব্র কোভিড সঙ্কট নিয়ে মোদীকে কড়া আক্রমণ রাহুলের

সেন্ট্রাল ভিস্তা প্রকল্পে নতুন লোকসভা ভবন তৈরি ও প্রধানমন্ত্রী বাসভবন তৈরির নিন্দা করছে সব বিরোধী দলগুলিই।

Updated By: May 12, 2021, 05:18 PM IST
Rose-tinted চশমাটা খুলে দেখুন; দেশের তীব্র কোভিড সঙ্কট নিয়ে মোদীকে কড়া আক্রমণ রাহুলের
ফাইল চিত্র
 
নিজস্ব প্রতিবেদন: করোনা সঙ্কটের কথা তুলে মোদীকে বিদ্রুপ করলেন রাহুল গান্ধী।
 
করোনা (Corona) আবহে ভয়াবহ অবস্থা গোটা দেশে। বিহারে (Bihar) উত্তরপ্রদেশে (UP) গঙ্গায় ভাসছে অসংখ্য় মৃতদেহ। এই খবরে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা দেশে। এলাকাবাসীর দাবি, এদের মৃত্যু করোনাতেই (Covid-19 deaths) কিন্তু করোনা-আক্রান্তের মৃত্যু এড়াতেই দেহগুলি ভাসিয়ে দেওয়া হচ্ছে নদীর জলে। এবার এই নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে (Narendra Modi) তীব্র ব্যঙ্গ করলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী (Rahul Gandhi)।
 
 
মোদীকে কটাক্ষ করে হিন্দিতে টুইট করেছেন রাহুল (Congress leader Rahul Gandhi)। বলেছেন, নদীতে যে অগুনতি লাশ ভেসে বেড়াচ্ছে, তার কি কিছুই চোখে পড়ছে না প্রধানমন্ত্রীর? টুইটে রাহুল লিখছেন--নদীতে অগুনতি লাশ ভেসে বেড়াচ্ছে । হাসপাতালে দীর্ঘ লাইন পড়ছে। জীবন সুরক্ষার অধিকার নেই মানুষের। প্রধানমন্ত্রী ওই গোলাপি চশমাটা খুলুন, যা দিয়ে শুধু সেন্ট্রাল ভিস্তা (Central Vista Project) ছাড়া কিছুই দেখা যায় না।
 
এই করোনা অতিমারীর (coronavirus crisis) মধ্যেই সেন্ট্রাল ভিস্তা প্রকল্পে নতুন লোকসভা ভবন তৈরি ও প্রধানমন্ত্রী বাসস্থান তৈরির নিন্দা প্রথম থেকেই করছে কংগ্রেস-সহ বিরোধী দলগুলি। করোনা ঠেকাতে কেজরিওয়াল সরকার দিল্লিতে লকডাউন ঘোষণা করার পরেও কাজ থামেনি এই প্রকল্পের। দেশ জুড়ে যখন অক্সিজেন নিয়ে হাহাকার তখনও এই বিলাসবহুল প্রকল্প তৈরি চালিয়ে যাওয়ার চরম নিন্দা হচ্ছে চারদিকে। পুরো প্রকল্পটি করতে ২০ হাজার কোটি টাকা খরচ হচ্ছে। করোনা রোগী ও দরিদ্রদের সাহায্য না করে সরকারের এমন পদক্ষেপের নিন্দা করে আসছেন রাহুল গান্ধী।