আজ জিতলে ধোনিও জার্সি খুলে নাচবেন!

আজ জিতলে ধোনিও জার্সি খুলে নাচবেন!

Tag:  dhoni sourav
আজ জিতলে ধোনিও জার্সি খুলে নাচবেন!রবিবার মহেন্দ্র সিং ধোনির সব পেয়েছির লড়াই। দু দুটো আলাদা ফর্ম্যাটে বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার পর আজ ধোনির সামনে সুযোগ মিনি বিশ্বকাপ জেতার (চ্যাম্পিয়ন্স ট্রফির আগের নাম)। বিশ্বকাপ, মিনি বিশ্বকাপ একই সঙ্গে জেতার রেকর্ড গোটা বিশ্বের মাত্র একজন অধিনায়কের আছে। তিনি রিকি পন্টিং। আজ ধোনির সামনে সুযোগ সেই রেকর্ড ছাপিয়ে আরও বড় এক রেকর্ড গড়ার। সেটা হল অধিনায়ক হিসাবে আইসিসির সব প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার।

আজ সবচেয়ে বেশি করে যে প্রশ্নটা উঠছে তা হল সৌরভ গাঙ্গুলির মত ধোনিও কি আজ আনন্দে জামা খুলে জয়ের সেলিব্রেশন করবেন! আজকের ম্যাচের সঙ্গে ২০০২ ন্যাটওয়েস্ট ট্রফির অনেক মিল। সেদিনও ফাইনালে প্রতিপক্ষ ছিল ইংল্যান্ড। আজও তাই। সেদিনও দারুণ চাপে ছিলেন সৌরভ গাঙ্গুলি। স্পট ফিক্সিং থেকে কনফ্লিক্ট অফ ইনটারেস্ট বিতর্কে আজও ধোনি বেশ চাপে।

তাহলে কি সেদিনের লর্ডসের ব্যালকোনিতে দাদা যেভাবে উচ্ছ্বাসপ্রকাশ করেছিলেন ধোনিও সেটা আজ এজবাস্টেনে তাই করবেন! অনেকেই বলছেন ধোনির সঙ্গে সৌরভের অনেক ফারাক। দুজনের উচ্ছ্বাসপ্রকাশের মাত্রাটা একেবারে আলাদা। তাই ওসব কিছু হবে না। বিশ্বকাপ জিতেও ধোনি নির্বিকারই ছিলেন।

First Published: Sunday, June 23, 2013, 14:09


comments powered by Disqus